দুর্নীতির কারণেই ২ ডলারের ভ্যাকসিন বাংলাদেশে সাড়ে ৪ ডলার: ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

দুর্নীতির কারণেই ২ ডলারের ভ্যাকসিন বাংলাদেশে সাড়ে ৪ ডলার: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘বাংলাদেশ একটি প্রতারণার স্বর্গরাজ্য, বাংলাদেশ লুটপাটের স্বর্গরাজ্য। করোনার প্রতিষেধক ভ্যাকসিন ইউরোপে যেখানে ২ ডলার, আমাদের এখানে সাড়ে ৪ ডালার বা ৫ ডলার।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে শিশুকল্যান মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে ফেলানী হত্যা দিবসে সীমান্ত আগ্রাসন বিরোধী কনভেনশনে প্রধান অতিথির বক্তবব্যে তিনি এ মন্তব্য করেন।

ভ্যাকসিন উৎপাদনে ব্যয় খুব কম উল্লেখ করে জাফরুল্লাহ বলেন যদি এক ডলার দাম হয় তাহলে ৪০ টাকা লাভ হবে। ইউরোপীয় ইউনিয়নের যদি ভ্যাকসিনের দাম দুই টাকা হয় তাহলে আমাদের এখানে ৫ ডলার কেন? কারণ আমরা চুরি করি, দুর্নীতি করি, সেই কারণে ভ্যাকসিনের দাম বাড়ছে।’

তিনি বলেন, ‘আজ সবাইকে উপলব্ধি করতে হবে কেনো আমি ভোট দেবো? কেন আমার ভোট চাই? এই দেশের মালিক আমরা। আমরা সবাই মিলে এই দেশের মালিক। তাই যদি হয় তাহলে দেশের পরিচালনায়, শাসনে আমাদের বক্তব্য রাখার অধিকার থাকতে হবে। সমালোচনা করার অধিকার থাকতে হবে। জবাবদিহি করার অধিকার থাকতে হবে।’

তিনি আরো বলেন, বাংলাদেশকে দখল করা ছাড়াই ভারতের সিকিম রাজ্যে পরিণত হবে। আমাদের সংগ্রাম অব্যাহত করা ছাড়া মুক্তির উপায় নাই। বাংলাদেশের গণতন্ত্র না আসার একমাত্র কারণ আওয়ামী লীগ নয় বিরোধী দলও সমভাবে দায়ী।

ফেলানি হত্যা প্রসঙ্গে ভারতীয় দূতাবাসের সামনের রাস্তায় ফেলানীর ভাস্কর্য স্থাপনের পরামর্শ দিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।


আরও পড়ুন: ইসরাইলের ক্ষেপণাস্ত্র আগ্রাসন প্রতিহত করল সিরিয়া


ডা. জাফরুল্লাহ বলেন, ‘ফেলানী হত্যা দিবস আমাদের নিজেদের স্বার্থে দুটি কাজ করতে হবে। দুইটা ভাস্কর্য করতে হবে। একটা কুড়িগ্রামের সীমান্তে, যেখানে তাকে হত্যা করা হয়েছে। আর একটা বাংলাদেশে অবস্থিত ভারতীয় দূতাবাসের সামনের রাস্তায়। এটার উদ্বোধন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ডাকতে হবে। তাহলে বোঝা যাবে ওনার (শেখ হাসিনার) দেশের প্রতি কতটা দরদ আছে। বোঝা যাবে উনি কি সত্যিকার অর্থে শেখ মুজিবুর রহমানের স্পিডের কন্যা নাকি ভারত সরকারের পুতুল কন্যা। আর ভারতীয় দূতাবাসের সামনে রাস্তার নাম হওয়া উচিত ফেলানী।’

তিনি বলেন, ‘আমরা কথায় কথায় বলি এটা মুসলমানদের দেশ। আলেম সমাজের প্রতি আমার একটাই অনুরোধ। তারা গান-বাজনা শুনলে বিয়ে পড়াবেন না, জানাজা পড়াবেন না। এইসব দিকে সময় ব্যয় না করে জনগণের অধিকার আন্দোলনের জন্য সোচ্চার হোন।’

লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ডাকসুর সাবেক ভিপি নুর হক নুর, এনডিএম’র এ চেয়ারম্যান ববি হাজ্জাজ, গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

করোনার টিকা গ্রহণের ১২ দিন পর ব্যবসায়ীর মৃত্যু

অনলাইন ডেস্ক

করোনার টিকা গ্রহণের ১২ দিন পর ব্যবসায়ীর মৃত্যু

করোনার টিকা নেওয়ার ১২ দিন পর করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন মাদারীপুরের বিল্লাল সরদার (৪৮) নামে এক ব্যবসায়ী। 

গত ২২ ফেব্রুয়ারি জেলা সদর হাসপাতালের করোনা ভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন (টিকা) গ্রহণ করেন বিল্লাল। পরদিন তার জ্বর আসলে স্থানীয়ভাবে চিকিৎসা নেওয়া শুরু করেন তিনি। ৪ দিনেও জ্বর না কমলে পরবর্তীতে গলাব্যথা, কাশি ও শ্বাসকষ্ট শুরু হয়। একপর্যায়ে গত ২ মার্চ শহরের বাবু চৌধুরী জেনারেল হাসপাতালের চিকিৎসক টিএম সাহিন ইকবালের মাধ্যমে তিনি চিকিৎসাও নেন।

অবস্থার অবনতি হলে গত ৬ মার্চ জেলা সদর হাসপাতালে তাকে ভর্তি করেন পরিবারের লোকজন। শনিবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতাল থেকে তাকে ঢাকায় নেওয়ার পথে মারা যান বিল্লাল। 

শনিবার রাতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বিল্লালের দাফন সম্পন্ন হয়।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সংবাদ উপস্থাপনায় ও নাটকে রূপান্তরিত দুই নারী

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


বিল্লাল সরদারের ছেলে সাগর সরদার বলেন, আমার বাবা টিকা নেওয়ার পর অসুস্থ হলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। একপর্যায়ে সদর হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মারা যান তিনি। কিন্তু কী কারণে বাবা মারা গেলেন কিছুই বুঝতে পারছি না।

মাদারীপুরের জেলা প্রশাসক (ডিসি) ড. রহিমা খাতুন বলেন, এ ব্যাপারে খোঁজ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়সহ স্বাস্থ্য বিভাগের উচ্চপর্যায়ে অবগত করা হবে। কী কারণে তিনি মারা গেলেন স্বাস্থ্য বিভাগ থেকে পরীক্ষার পরে বলা যাবে।

খবর পেয়ে রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে সিভিল সার্জন ডা. সফিকুল ইসলাম, বিশ্ব স্বাস্থ্য সংস্থার সার্ভিরেন্ট অ্যান্ড ইমোনাইজেশন মেডিকেল অফিসার (সিমু) ডা. বিকাশ চন্দ্র দাস, ওষুধ প্রশাসন অধিদপ্তর মাদারীপুরের সহকারী পরিচালক মহেশ্বর কুমার মণ্ডল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকরাম হোসেন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. এইচএম খলিলুজ্জামানসহ স্বাস্থ্য বিভাগের একাধিক কর্মকর্তা পরিবারের সঙ্গে কথা বলেন।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. এইচএম খলিলুজ্জামান জানান, গত ৫ মার্চ সদর হাসপাতাল থেকে বিল্লাল সরদারের করোনা ভাইরাস পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করা হয়। ৬ মার্চ করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। টিকা নেওয়ার পর বিল্লাল সরদার মারা যাওয়ার বিষয়টি নিয়ে স্বাস্থ্য বিভাগের একাধিক অভিজ্ঞ প্রতিনিধি কাজ করছেন। তার অন্য কোনো রোগ ছিল কি না কিংবা অন্যকোনো কারণে তার মৃত্যু হয়েছে কি না সেগুলো নিয়ে অভিজ্ঞরা মাঠে কাজ শুরু করেছেন।

বিল্লাল সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য পেয়ারপুর গ্রামের বাসিন্দিা ছিলেন। স্থানীয় চরমুগরিয়া বন্দরের থাই ও অ্যালমুনিয়াম ব্যবসা করতেন বিল্লাল।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

দীর্ঘ এক বছর পর গণভবন থেকে বের হলেন শেখ হাসিনা

অনলাইন ডেস্ক

দীর্ঘ এক বছর পর গণভবন থেকে বের হলেন শেখ হাসিনা

দেশে করোনার প্রকোপ শুরু হওয়ার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে জীবনযাপন করে আসছিল। আজ প্রায় দীর্ঘ এক বছর পর গণভবন থেকে বের হলেন তিনি। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে ধানমন্ডিতে যার তিনি।

আজ রোববার (৭ মার্চ) সকাল ৭টায় রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাও সেখানে উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর সঙ্গে মন্ত্রিপরিষদের সদস্য ও দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন। 

দলীয় সভাপতির শ্রদ্ধা জানানোর পর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।


সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের


এর আগে, একাধিক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বাইরে বের হতে না পারার অনুভূতি ব্যক্ত করেন প্রধানমন্ত্রী। তিনি তার বন্দি জীবনের কথা উল্লেখ করে বলেন, ‘প্রধানমন্ত্রী হলে সব স্বাধীনতা থাকে না। আমিও একরকম বন্দি জীবনযাপন করছি। বের হতে পারি না। কারণ আমার বের হওয়ার সঙ্গে প্রায় এক হাজার লোকের সম্পৃক্ততার বিষয় জড়িত। এ জন্য ইচ্ছা থাকা সত্ত্বেও আমি বাইরে বের হতে পারি না।

সম্প্রতি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে নিজের শিক্ষক জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের হাতে সশরীরে উপস্থিত হয়ে পদক তুলে দিতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সংবাদ উপস্থাপনায় ও নাটকে রূপান্তরিত দুই নারী

অনলাইন ডেস্ক

সংবাদ উপস্থাপনায় ও নাটকে রূপান্তরিত দুই নারী

বামে রূপান্তরিত নারী সংবাদ উপস্থাপক তাসনুভা আনান শিশির ও ডানে চাপাবাজ নাটকে তারিক স্বপন ও রূপান্তরিত নারী নুসরাত মৌ। ছবি সংগৃহীত

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর বছরে ও স্বাধীনতার মাস মার্চে নারী দিবস উদযাপনের প্রাক্কালে রূপান্তরিত দুই নারীকে সংবাদ পাঠ এবং নাটকের অভিনয়ে যুক্ত করেছে বৈশাখী টেলিভিশন। দেশের মানুষ এই প্রথম কোনো পেশাদার সংবাদ বুলেটিনে খবর পাঠ করতে দেখবেন একজন রূপান্তরিত নারীকে, যা স্বাধীনতার ৫০ বছরে দেশে আগে কখনো ঘটেনি। এ ছাড়া নাটকে অভিনয় করতে দেখা যাবে আরেকজন রূপান্তরিত নারীকে।

আগামীকাল সোমবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবসে বেসরকারি চ্যানেল বৈশাখী টেলিভিশনে সংবাদ পাঠ করবেন  রূপান্তরিত নারী তাসনুভা আনান শিশির। একই দিন চ্যানেলটির একটি নাটকে দেখা যাবে আরেক রূপান্তরিত নারী নুসরাত মৌ-কে। স্বাধীনতার মাসে দেশের বেসরকারি বৈশাখী টেলিভিশন এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে।

গত শুক্রবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বৈশাখী টেলিভিশন এই ঘোষণা দিয়েছে৷ 


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


চ্যানেলটির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, বৈশাখী টেলিভিশন স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই বছর, স্বাধীনতার মাস মার্চে নারী দিবস উদযাপনের আগে সংবাদ বিভাগ ও নাটকে ২ জন রূপান্তরিত নারীকে যুক্ত করেছে৷ দেশের মানুষ এই প্রথম একজন রূপান্তরিতকে পেশাদার সংবাদ বুলেটিনে পাঠ করতে দেখবেন৷

দুলাল আরও জানান, একইভাবে বিনোদন বিভাগের নিয়মিত নাটকের মূল চরিত্রগুলোর একটিতে যুক্ত হচ্ছেন রূপান্তরিত নারী নুসরাত মৌ। একইদিনে তাকে পর্দায় প্রথম দেখা যাবে ধারাবাহিক নাটক 'চাপাবাজ'-এর একটি পর্বে। এটি প্রচারিত হবে ওইদিন রাত ৯টা ২০ মিনিটে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও নারী দিবস উপলক্ষে রূপান্তরিত দুই নারীকে চমকপ্রদ এ সুযোগ করে দিতে পেরে আনন্দিত টেলিভিশন কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটি জানায়, দেশ, সমাজ ও সর্বস্তরের মানুষের প্রতি দায়িত্ববোধ থেকে অন্যদের উজ্জীবিত করতে এ উদ্যোগ নিয়েছে তারা। এ বছর নারী দিবসের প্রাক্কালে সমাজের অবহেলিত রূপান্তরিত নারীদের ভেতর থেকে সম্ভাবনাময়, প্রতিভাবানদের সংবাদ ও নাটকে যুক্ত করার তাদের এ উদ্যোগ সমাজের দৃষ্টিভঙ্গি পরিবর্তনে এবং অন্যদের এগিয়ে আসতে উত্সাহ জোগাবে তাদের বিশ্বাস।

সম্প্রতি ভোটার হিসেবে নারী বা পুরুষের পাশাপাশি হিজড়া পরিচয়েও নিবন্ধনের অধিকার লাভ করেছেন রূপান্তরকামী ও তৃতীয় লিঙ্গের মানুষেরা। এবার রূপান্তরকামী মানুষদের গণমাধ্যমে কাজের সুযোগ করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করল বৈশাখী টেলিভিশন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

করোনায় দেশে আরও ১১ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

করোনায় দেশে আরও ১১ জনের মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। আর নতুন শনাক্ত হয়েছেন ৬০৬ জন। 

আজ বিকেলে করোনার সর্বশেষ পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদপ্তর থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যাদের মধ্যে নতুন করে ৬০৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এতে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫ লাখ ৫০ হাজার ৩৩০ জন।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় নতুন ১১ জন নিয়ে এখন পর্যন্ত করোনায় দেশে প্রাণ হারিয়েছেন ৮ হাজার ৪৬২ জন।

দেশে করোনাভাইরাসের প্রথম সংক্রমণ ধরা পড়েছিল গত ৮ মার্চ। এর ১০ দিনের মাথায় ১৮ মার্চ প্রথম মৃত্যুর খবর আসে। সে হিসাবে কোভিড-১৯ শনাক্তের ৩১১তম দিন পার করছে বাংলাদেশ।

গত বছরের ডিসেম্বরে চীনে করোনাভাইরাসের উপদ্রব শুরু হয়। এটি বর্তমানে বিশ্বের ২১৩ দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। ১১ মার্চ কোভিড ১৯-কে বৈশ্বিক মহামারী ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

অনুমোদনের অপেক্ষায় সিএমপির ছয় থানা

অনলাইন ডেস্ক

অনুমোদনের অপেক্ষায় সিএমপির ছয় থানা

১৯৭৮ সালে ৬টি থানা নিয়ে স্বাধীন দেশে কার্যক্রম শুরু করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি)। সেই সংখ্যা ২০০০ সালে এসে দাড়ায় ১৬তে। কিন্তু দু’দশকে এই নগরীর জনসংখ্যা কয়েক গুণ বাড়লেও বাড়েনি থানার সংখ্যা। জনসংখ্যা বাড়ার সাথে সাথে বেড়েছে অপরাধের মাত্রাও। তাই সিএমপিতে নতুন ছয়টি থানা অনুমোদনের প্রস্তাব এখন পুলিশ সদর দফতরের বিবেচনায় রয়েছে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার।

গত ৫ বছর ধরে শুধু নগরীর বিভিন্ন এলাকায় চলছে বিশেষ করে পতেঙ্গা এলাকায় হাজার হাজার কোটি টাকার উন্নয়নকাজ চলছে। আট হাজার কোটি টাকার বঙ্গবন্ধু টানেলের কাজ যেমন দ্রুতগতিতে চলছে, তেমনি সাড়ে তিন হাজার কোটি টাকায় নির্মিত এলিভেটেড এক্সপ্রেস ওয়ের ল্যান্ডিং স্টেশনও এখানে। কাজ চলছে বে-টার্মিনাল নির্মাণেরও। 

তাই প্রয়োজন হয়ে পড়েছে পুরো এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে বঙ্গবন্ধু টানেলের নিরাপত্তার পাশাপাশি বিজনেস হাবের সার্বিক তত্ত্বাবধানে আলাদা তিনটি থানা স্থাপন করতে যাচ্ছে সিএমপি। কর্ণফুলী এবং পতেঙ্গা থানা ভেঙে এসব থানা গড়ে তোলা হবে। 

সিএমপি উপকমিশনার মিলন মাহমুদ জানান, বিমানবন্দর ও রিং রোড অংশ নিয়ে নতুন একটি থানা তৈরি করতে যাচ্ছি। তার নাম দেওয়া হচ্ছে বিমানবন্দর থানা। 


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


এ ছাড়া জনসংখ্যা আধিক্য রয়েছে এ ধরনের আরো চারটি থানার অংশ নিয়ে আলাদা তিনটি থানা স্থাপনের প্রক্রিয়া চলছে। নতুন ছয়টি থানা অনুমোদনের প্রস্তাব এখন পুলিশ সদর দফতরের বিবেচনায় রয়েছে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার।

গত দু’মাস আগেই পুলিশ সদর দফতরে পাঠানো হয়েছে নতুন এই ৬ থানা স্থাপনের প্রস্তাবনা। পতেঙ্গা অংশে বঙ্গবন্ধু টানেল থানা, কর্ণফুলী অংশে পারকি এবং বড় উঠান থানা হিসেবে নাম দেয়া হয়েছে।

এদিকে বাণিজ্যিক নিরাপত্তা এবং জনসংখ্যার আধিক্যের কারণে চান্দগাঁও থানার অংশ নিয়ে মোহরা থানা, চান্দগাঁও এবং বায়েজীদ থানার অংশ নিয়ে অনন্যা থানা আকবরশাহ ও পাহাড়তলী থানা নিয়ে হচ্ছে কাট্টলী থানা।

বর্তমানে সিএমপিতে ৭ হাজার ৯৮ জন ফোর্স নিয়োজিত রয়েছে। নতুন ৬টি থানার অনুমোদন পেলে ফোর্স সংখ্যা কয়েক হাজার বাড়বে বলে মনে করছেন সিএমপির শীর্ষ কর্মকর্তারা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর