নতুন জুতা দিয়ে পেটালে অপমান কম হবে: মির্জা কাদের

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
নতুন জুতা দিয়ে পেটালে অপমান কম হবে: মির্জা কাদের

নির্বাচনের দিন ভোটকেন্দ্রে নারীদের পুরান জুতা পরে যাওয়ার আহ্বান জানিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী  আবদুল কাদের মির্জা। যারা নির্বাচনে ভোট চুরি করতে চায় বা অনিয়ম করতে চায়, তাদেরকে পেটানোর জন্য পুরান জুতা পায়ে দিয়ে যাওয়ার অনুরোধ করেছেন তিনি।

তিনি বলেন, নারীরা জুতা পুরোনোটা নিয়ে যাবেন। নতুন জুতা দিয়ে পেটালে অপমান কম হবে। যত বড় নেতাই হোক, ভোটকেন্দ্রে রাস্তায় বাধা দিলে ছাড় দেবেন না।এছাড়াও দলীয় নেতা-কর্মীদের কাছে লাঠি তৈরি করছেন কি না জানতে চান তিনি।

বলেন, ‘ভোট চুরি করার জন্য, ভোটে অনিয়ম করার জন্য কেউ এলে লাঠি দিয়ে পায়ের তলায় পিটাবেন।’

প্রবাসীর স্ত্রীর সঙ্গে ‘রাত্রিযাপনকালে যৌন উত্তেজক ট্যাবলেটসহ’ ধরা কৃষকলীগ নেতা

আজ বুধবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

‘সত্যবচনে’ এবার দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা।

আবদুল কাদের মির্জা বলেন, ‘আমি নির্বাচনের পর জননেত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করব। যদি করোনার কারণে দেখা করতে না পারি, তাহলে ঢাকা প্রেসক্লাবে গিয়ে বলব, আমি আপনাদের পরিবর্তন চাই না। আমি পরিবর্তন চাই অপরাজনীতির। চাকরি-বাকরি থেকে, টেন্ডারবাজি থেকে টাকা নেওয়া বন্ধ করতে হবে।’

তাকে হারানোর চক্রান্ত হচ্ছে বলেও অভিযোগ করেন মির্জা কাদের।

news24bd.tv তৌহিদ

মন্তব্য