নেত্রকোনায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক

নেত্রকোনায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক

Other

পৌষ মাসের শেষ দিকে নেত্রকোনায় শীতের তীব্রতা অনেকটাই বেড়েছে। এতে চরম বিপাকে পড়েছেন জেলার নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষ। এমন কনকনে শীতে হতদরিদ্র গৃহহীন ছিন্নমূল মানুষের কাছে গিয়ে নিজ হাতে প্রধানমন্ত্রী কার্যালয় ও দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত কম্বল পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

বুধবার রাত সাড়ে ৯ টায় জেলার ঐতিহ্যবাহী পবিত্র স্থান শাহ্ সুলতান কমর উদ্দিন রুমী (র:) মাজার শরীফ জিয়ারত শেষে শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এর আগে পৌর শহরের বড় ষ্টেশনেও অর্ধশত ছিন্নমূল মানুষের কাছে নিজ হাতেই কম্বল তুলে দেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।


আনুশকারকে অপহরণ ও সংঘবদ্ধ ধর্ষণ করে হত্যা করা হয়েছে: দাবি পরিবারের

পুলিশের জিজ্ঞাসাবাদে যে জবানবন্দি দিল দিহানের বাসার দারোয়ান

কাজল কিনতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার হয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা


এ সময় অন্যদের মাধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অতিরিক্ত জেলা প্রশাসক এডিএম সোহেল মাহমুদ, তাজুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা শরফুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর আরিফ চৌধুরী, সাংবাদিক শিমুল মিলকী সহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

জেলা প্রশাসক কাজি আবদুর রহমান জানান, ছিন্নমূল মানুষের শীত নিবারণে সরকারি সহায়তায় জেলায় এবার ৭০ হাজার কম্বল বিতরণ করা হবে। তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে প্রকৃত হতদরিদ্র মানুষের কাছে প্রধানমন্ত্রীর দেয়া উপহার শীতার্তদের মাঝে পৌঁছে দেয়া হচ্ছে।

আগামী এক সপ্তাহের মধ্যেই এই শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানান তিনি। এ সময় জেলার ধনাঢ্য ব্যক্তিদের শীতার্তদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান জেলা প্রশাসক।

news24bd.tv / কামরুল