ব্যবসায়িক স্বার্থে নয়, জনগণের স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ: কাদের

ব্যবসায়িক স্বার্থে নয়, জনগণের স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ: কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কাউকে লাভবান বা ব্যবসায়িক স্বার্থে সরকার করোনা ভ্যাকসিন সংগ্রহ করেনি, ভ্যাকসিন সংগ্রহ করা হয়েছে জনগণের স্বার্থে।

মঙ্গলবার সকালে তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে একথা বলেন তিনি।  

এসময় ওবায়দুল কাদের আরও বলেন, ব্যবসায়িক স্বার্থের অভিযোগ অমূলক ও ভিত্তিহীন। বিএনপি নেতাদের ভ্যাকসিনের মতো স্পর্শকাতর ইস্যুতে বিভ্রান্তি না ছড়ানোর আহবান জানান তিনি।

জনগণের মাঝে সংশয় তৈরি করে অহেতুক একটা ভালো কাজে বাধা দেওয়া ঠিক নয়। শেখ হাসিনার সততা এবং প্রতিশ্রুতি বাস্তবায়নের প্রতিফলন হওয়ায় জনগণ খুশি বলেও উল্লেখ করেন তিনি।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপিকে রাজনৈতিক দল হিসেবে গঠনমূলক সমালোচনা করার আহবান জানায়। ভ্যকসিন নিয়ে তাদের মিথ্যাচার জনগণ অতীতের মত এখনো আমলে নিবে না।

প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন। অপপ্রচার ও সংশয়বাদীদের প্রত্যাখ্যান করুন।

আরও পড়ুন:


বাংলাদেশকে দ্রুত ভ্যাকসিন দিতে ভারত অঙ্গীকারাবদ্ধ: দোরাইস্বামী

বঙ্গবন্ধুর বায়োপিকে স্ত্রীর চরিত্রে দেখা যাবে দীঘিকে

করোনায় কাজ হারিয়ে দরিদ্র মানুষের সংখ্যা দ্বিগুণ

কয়েকজন হারানো মানুষ, রোমাঞ্চকর শৈশবের দিনগুলি এবং...


সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে বড় দুর্নীতি করছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এই অভিযোগের জবাবে ওবায়দুল কাদের - মির্জা ফখরুলকে আয়নায় নিজের মুখ দেখার পরামর্শ দেন।

ওবায়দুল কাদের বলেন, এদেশে ভোটের নামে প্রহসনের রেকর্ড একমাত্র বিএনপির। ১৫ ফেব্রুয়ারীর ভোটার বিহীন নির্বাচন, মাগুরা ও ঢাকা ১০ আসন উপনির্বাচন বিএনপি ভুলে গেলেও জনগণ এখনো ভুলে যায়নি।  

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন হওয়ার আগেই বিএনপি অহেতুক কারচুপির অভিযোগ করছে, তা কতটুকু সত্য, এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, তারা অবান্তর অভিযোগ এনে নিজেরাই নিজেদের হেরে যাওয়ার কল্পকাহিনী তৈরি করে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবারও বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। জনগণ অবাধ ও নিরপেক্ষ ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। সরকার কোন হস্তক্ষেপ করবে না।

news24bd.tv আহমেদ