ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন
সভাপতি তারেক সম্পাদক গৌতম

ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের সকল বেসরকারি টেলিভিশন এর বিপণন ও বিক্রয় বিভাগ নিয়ে গঠিত সংগঠন ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশন (ইমা’র) নির্বাচনে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।  
 
নির্বাচনে সভাপতি পদে নিউজটোয়ান্টি ফোরের হেড অব মার্কেটিং মো. আনিসুর রহমান তারেক এবং সাধারণ সম্পাদক পদে এনটিভি’র গৌতম চন্দ্র দাস বিনা প্রতিদ্বন্দিতায় জয় লাভ করেন। এছাড়াও অন্যান্য সব পদে বিনা প্রতিদ্বন্দিতায় জয় লাভ করেন।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু-শনাক্তের সর্বশেষ তথ্য

রক্তাক্ত ছাত্রদল নেতাকে উদ্ধার করলেন ইশরাক

সামিসহ ১১ জনের বিরুদ্ধে ফের তদন্ত হচ্ছে

বিরল 'রেড কোরাল' সাপটির চিকিৎসা চলছে রাজশাহীতে


আজ শনিবার দুপুর ২ টায় (১৩ ফেব্রুয়ারি) ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশন (ইমা’র) নির্বাচনে বিজয়ীদের দায়িত্ব গ্রহণ এবং পুনঃমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত নির্বাচনে গত ২৩ জানুয়ারি সব পদে বিনা প্রতিদ্বন্দিতায় জয় লাভ করেন। এতে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মাহমুদুল আলম খান। তিনি বাংলাভিশনের হেড অব মার্কেটিং পদে কর্মরত আছেন। যেহেতু সকল পদে বিনা প্রতিদ্বন্দিতায় জয় লাভ করেন তাই প্রধান নির্বাচন কমিশনার বার্ষিক সভার মাধ্যমে এই নতুন কমিটির ঘোষণা দেন।
 

এছাড়াও নির্বাচন কমিশনার পদে আরও ছিলেন সুরনজিত সিনহা রানা, দেশ টিভি, ফয়সাল মোহাম্মদ উল্লাহ, যমুনা টিভি এবং মিনহাজ উদ্দিন, দুরুন্ত টিভি।
 
অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন যারা
 
সহ-সভাপতি পদে সৈয়দ নাবিল আশরাফ গান বাংলা টিভি, শিবলী সাদিক কামরুল একাত্তর টিভি, এস. বি বুলবুল আনন্দ টিভি, জিয়াউর রহমান সুমন চ্যানেল আই ও হারুনুর রশিদ এটিএন নিউজ।
 
সহ-সাধারণ সম্পাদক পদে তসলিম চৌধুরী মোহনা টিভি ও আব্বাস উসমান রেজা ইন্ডিপেনডেন্ট টিভি। সাংগঠনিক সম্পাদক পদে মো. রাহাতুজ্জামান বাংলাভিশন। কোষাধক্ষ সম্পাদক পদে রাকিবুল হাসান দুরুন্তু টিভি। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইলিয়াস হোসেন মোহনা টিভি। মহিলা সম্পাদক পদে কারিন কামাল এটিএন নিউজ। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফেরদৌস নাইম পরাগ ইটিভি। আইন সম্পাদক পদে আবদুল মালেক এটিএন বাংলা। দপ্তর সম্পাদক পদে আবদুস সামাদ সোহাগ মাছরাঙ্গা টিভি।
 
নির্বাহী পদে
 
আহমেদ মহসিন একাত্তর টিভি, দ্বীন ইসলাম তপু জিটিভি, মোহাম্মদ আলমগীর কবির ইটিভি, মো. আল-আমিন মিঞা যমুনা টিভি, হুমায়ুন কবির চ্যানেল আই, মাহমুদুল হাছান বিজয় টিভি, মো. মতিয়ার রহমান বাংলা টিভি।
 
news24bd.tv / কামরুল