অনলাইনে আইইউবি’র স্প্রিং ২০২১ সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

অনলাইনে আয়োজিত ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)’র স্পিং ২০২১ সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠানের একট মুহূর্ত।

অনলাইনে আইইউবি’র স্প্রিং ২০২১ সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

কোভিড-১৯ মহামারির কারণে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) অনলাইনে স্পিং ২০২১ সেমিস্টারের ওরিয়েন্টেশন সফলভাবে সম্পন্ন করেছে। ফেব্রুয়ারি ১৩, ২০২১, শনিবার এই ওরিয়েন্টেশনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে আইইউবির ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মিলান পাগন তার বক্তব্যে, জীবনের নতুন সুযোগকে কাজে লাগিয়ে এগিয়ে যাওয়ার পথে আইইউবিকে বেছে নেওয়ার জন্য অভিভাবক এবং শিক্ষার্থীদের আন্তরিক ধন্যবাদ জানান।

আইইউবির নেয়া বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে তিনি আরও জানান, মানসম্পন্ন উচ্চশিক্ষা নিশ্চিতে বিভিন্ন অনুষদের এবং শিক্ষকদের মানোন্নয়নের ওপর বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মো. আনোয়ারুল ইসলাম তার বক্তব্যে স্প্রিং ২০২১ সেমিস্টারের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন এবং অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে নতুন শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের আইইউবির নিয়ম-নীতি সম্পর্কে অবহিত করেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন আইইউবির অ্যাডমিশন অ্যান্ড ফিন্যান্সিয়াল এই অফিসের প্রধান এবং উপ-পরিচালক লিমা চৌধুরী।


প্রেমিক হতে হলে বিশ্বস্ত হতে হবে: প্রভা

মরুভূমিতে পথ হারিয়ে একই পরিবারের ৮ সদস্যের মৃত্যু

শিক্ষক রাজনীতির নোংরামীর চরম শিকার আমি

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা


অনুষ্ঠানে নতুন শিক্ষার্থী, তাদের মা-বাবা ও অভিভাবক সহ আইইউবির শিক্ষক ও প্রশাসনের কর্মকর্তা এবং বিপুল সংখ্যক দর্শক সামাজিক যোগাযোগ মাধ্যমে এই আয়োজন উপভোগ করেন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয় আইইউবির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

news24bd.tv / নকিব