পানি পড়া আনতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী

পানি পড়া আনতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী

অনলাইন ডেস্ক

পেটের ব্যথায় হুজুরের কাছ থেকে পানি পড়া আনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা হুজুর মো. শাহপরানকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৪ ফেব্রুয়ারি চান্দিনার হারং উত্তরপাড়ার মাদ্রাসার হুজুর শাহপরানের কাছে ঝাড়ফুঁক করার জন্য যায় কলেজছাত্রী। হুজুরের কথামতো বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাদ্রাসায় যাওয়ার পর হুজুর ‘জিনের চালান’ দেয়ার কথা বলে মেয়েটিকে তার অফিস কক্ষে নিয়ে  ধর্ষণ করেন।

গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) কুমিল্লার চান্দিনায় এ ঘটনা ঘটে। পরে ধর্ষণের অভিযোগে পরদিন বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে চান্দিনা থানায় মামলা করেন ওই কলেজছাত্রী।   


আন্ডারওয়ার্ল্ডে স্পর্শিয়া!

নগ্ন ভিডিও ছড়িয়ে তরুণীর দুই বিয়ে ভাঙ্গলেন ভণ্ড প্রেমিক

ফেরদৌস নয় তাজউদ্দীন হচ্ছেন রিয়াজ

ক্যাটরিনার পছন্দ লন্ডনের খাবার!


জানা যায়, দীর্ঘদিন পেটের পীড়ায় ভোগার কারণে চাচাতো ভাইয়ের পরামর্শে গত ১৪ ফেব্রুয়ারি চান্দিনার হারং উত্তরপাড়ার এক মাদ্রাসার হুজুর শাহপরানের কাছে ঝাড়ফুঁক করার জন্য যায় ওই কলেজছাত্রী। হুজুর প্রথম দিন পানিতে ফু দিয়ে আরও কয়েক দিন আসার জন্য বলেন।

হুজুরের কথামতো বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাদ্রাসায় যাওয়ার পর হুজুর ‘জিনের চালান’ দেয়ার কথা বলে তার অফিস কক্ষে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। মাদ্রাসার হুজুরকে আটক করে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী