ছাত্রলীগ সহসভাপতির বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টায় মামলা

ছাত্রলীগ সহসভাপতির বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টায় মামলা

অনলাইন ডেস্ক

কুমিল্লার সদরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা ও নির্যাতনের অভিযোগে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. রনির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা, নির্যাতন ও চাঁদা দাবির অভিযোগে গত ৩১ জানুয়ারি কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এ মামলাটি করেন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী। তবে বিষয়টি জানাজানি হয় শুক্রবার (১৯ ফেব্রুয়ারি)। এর আগে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দু’পক্ষকে নোটিশ দেয় পুলিশ।

 

মামলা সূত্রে জানা গেছে, স্বামী প্রবাসে থাকার কারণে এক সন্তানের জননী ওই প্রবাসীর স্ত্রী শিশু ছেলেসহ তার বাবার বাড়িতে বসবাস করছেন। একই এলাকার ছাত্রলীগ নেতা রনি বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিতেন। এ নিয়ে অতীতে সালিশ বৈঠক হয়। সালিশ বৈঠকের সিদ্ধান্ত মতে ছাত্রলীগ নেতা রনি পরবর্তীতে এ রকম করবে না বলে অঙ্গীকার করে।

গত ২৮ জানুয়ারি বিকেলে ওই প্রবাসীর স্ত্রীকে বাড়িতে একা পেয়ে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় ওই ছাত্রলীগ নেতা। এ সময় ওই নারী চিৎকার করলে সে তাকে মারধর করে।  


আন্ডারওয়ার্ল্ডে স্পর্শিয়া!

সুইমিং পুলে সৃজিত-মিথিলার ছবি ভাইরাল

ফেরদৌস নয় তাজউদ্দীন হচ্ছেন রিয়াজ

ক্যাটরিনার পছন্দ লন্ডনের খাবার!


 

ওই মামলায় আগামী ২৭ ফেব্রুয়ারি বাদী ও অভিযুক্তদের জেলা পুলিশ সুপার কার্যালয়ের নারী ও শিশু নির্যাতন সেলে হাজির হতে ইতোমধ্যে নোটিশ দিয়েছে কোতোয়ালি থানা পুলিশ।

এ ব্যপারে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার চকবাজার ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন বলেন, আদালত ওই মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য জেলা পুলিশ সুপার কার্যালয়ের নারী ও শিশু নির্যাতন সেলকে নির্দেশ দেন। সেখান থেকে আমাদের বলা হয়েছে দুই পক্ষকে নোটিশ দিয়ে আগামী ২৭ ফেব্রুয়ারি দুপুর ২টায় পুলিশ সুপার কার্যালয়ে হাজির হতে বলার জন্য। আমরা দুই পক্ষকে নোটিশ দিয়েছি। সেখানেই বিষয়টির বিস্তারিত তদন্ত করে দেখা হবে।

তবে অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা রনি বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। যেহেতু তিনি মামলা করেছেন, আমরাও আইনিভাবে এর জবাব দেব।  

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল বলেন, আমি এখনও বিষয়টি জানি না। তবে মামলায় তিনি যদি দোষী প্রমাণিত হন, তাহলে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব। অপরাধ করে দলীয় পরিচয়ে পার পাওয়ার কোনো সুযোগ নেই।

news24bd.tv/আলী