নাসির গ্রেপ্তার

নাসির গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

শিরোনাম দেখে চমকে উঠতেই পারেন যে কেউ। কারণ ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে, প্রেম নিয়ে সারা দেশে চলছে আলোচনা। এরমধ্যেই নারী কেলেঙ্কারিতে আরেক নাসির উদ্দিন বুলবুলকে গণভবন এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২১ ফেব্রুয়ারি) গ্রেপ্তার হওয়া নাসির উদ্দিন নামের ব্যক্তি এক মেয়ের বাবার সাথে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করেন।

এর আগে প্রতারণার অভিযোগে শেরেবাংলা নগর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

ধনী পরিবারের মেয়েদের টার্গেট করে নানান পরিচয়ে প্রতারণা চালিয়ে আসছিলেন নাসির উদ্দিন বুলবুল। একেক বার একেক পরিচয়। কখনো এসএসএফ’র সহকারী পরিচালক আবার কখনো বড় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা।

বিভিন্ন জায়গায় এমন পরিচয় দিতেন পাবনার নাসির।


খোন্দাকার ইব্রাহিম খালেদের অবস্থা সঙ্কটাপন্ন

যে কারণে ইসলাম ছেড়ে ইহুদি ধর্মে কুয়েতের নারী কণ্ঠশিল্পী (ভিডিও)

প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল

কুরআন শরিফ ছিড়ে গেলে ইসলামের নির্দেশনা কি?


অতঃপর এক মেয়ের বাবার সাথে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করতে গিয়ে ধরা পড়লেন নাসির। সাথে তার সহযোগী মনির হোসেনকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ জানান, নাসির আসলে একজন প্রতারক। তিনি নিজেকে কখনো এসএসএফ’র সহাকারী পরিচালক, আবার কখনো নামি-দামি কোম্পানির কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করতেন।  

নিজের বিলাসবহুল জীবন বোঝানোর জন্য একেকদিন একেক পোশাক পড়তেন। আলাদা আলাদা ঘড়ি ব্যবহার করতেন। এমন পোশাক-আশাক ব্যবহার করে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের ফাঁদে ফেলে তাদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন নাসির।

news24bd.tv / কামরুল 

এই রকম আরও টপিক