ঘুণে ধরা সমাজ বিনির্মাণ করতে পারে যুব সমাজ: এমপি মোশাররফ

ঘুণে ধরা সমাজ বিনির্মাণ করতে পারে যুব সমাজ: এমপি মোশাররফ

অনলাইন ডেস্ক

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন বলেছেন, যুব সমাজের সব উদ্যোগকে স্বাগত জানাই। কারণ তারা বিপথে না গিয়ে খেলাধুলায় মনোযোগ দিয়েছে। আর এই যুব সমাজই পারে ঘুণে ধরা সমাজ বিনির্মাণ করতে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে কাহালুর কালাই ইউনিয়নের পাঁচগ্রাম হাইস্কুল মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে, এমপি মোশারফ মাঠের চলমান কাজের আগ্রগতি পরিদর্শন এবং মসজিদের প্রাচীর উদ্বোধন করেন। এসময় মসজিদ কমিটি এমপিকে ধন্যবাদ জানান।


প্রতিদিন নতুন নারী লাগত তার, পরতেন ত্রিশ দিনে ৩০ সানগ্লাস

১৭ বছরের কিশোরীর পেটে ৪৮ সেন্টিমিটার লম্বা চুলের দলা

ছোট ভাই মাকে বলল,‘আপুকে পেছনের রুমে নিয়ে গেছে এক ভাইয়া

স্ত্রীকে সৌদি পাঠিয়ে ৮ বছরের মেয়েকে নিয়মিত ধর্ষণ করে বাবা

৬৬ নারীকে ধর্ষণ করেছে এক ‌‘ডেলিভারি বয়’


পাঁচগ্রাম ব্যাডমিন্টন ক্লাব আয়োজিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কালাই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু তাহের সরদার হান্নান, গণমাধ্যমকর্মী আরাফাত আলী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল হোসেন, সাবেক চেয়ারম্যান জাহেদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী শামীম খন্দকার, ইউনিয়ন বিএনপি নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহাজাহান আলী, চেয়ারম্যান পদপ্রার্থী জহুরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম।

ইউপি সদস্য মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাইকড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিঠু চৌধুরী, কালাই ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান খান মিন্টু, ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক আ. সবুর খান, হাইস্কুলের প্রধান শিক্ষক মোস্তফা, মৌলভী শিক্ষক আলীম, পাঁচগ্রাম ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি আলমগীর, সাধারণ সম্পাদক তৌফিক ও সিনিয়র সহসভাপতি শাহাদত সরকার সোহান, দফতর সম্পাদক আরিফসহ আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীরা।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর