ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

অনলাইন ডেস্ক

২০১৩ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের তারকা শিল্পী মোহনলাল অভিনীত ও জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম’ সিনেপ্রেমীদের মন জয় করে। মালয়ালম ছবির ইতিহাসে ৫০ কোটি রুপি আয় ছাড়িয়ে যাওয়া প্রথম ছবি এটি। ভারতে ছবিটি এতই জনপ্রিয় হয়েছিল যে পরে সেটি কন্নড়, তেলেগু, তামিল ও হিন্দি ভাষায় রিমেক হয়। বলিউডে রিমেকও হয় দৃশ্যম নামেই যাতে অভিনয় করেন বিটাউনের আরেক তারকা অজয় দেবগন।

news24bd.tv

‘দৃশ্যম’ সিমেনায় নিজের পরিবারকে বাঁচাতে এক গৃহকর্তা অসাধারণ সব কৌশলের আশ্রয় নিয়েছিলেন। সেসব কৌশলের কাছে হার মানতে হয় পুলিশকেও। যাঁরা দেখেছেন, তারা জানেন কতটা রোমাঞ্চকর ছিল দৃশ্যম সিনেমাটি। মালয়ালম ইন্ডাস্ট্রিকে তাক লাগিয়ে দিয়েছিল এটি।

সবকিছুর অবসান ঘটিয়ে সাত বছর পর নতুন বছরের ১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’। আর তাতেই বাজিমাত করে ওটিটি প্ল্যাটফর্মে ব্লকবাস্টার হয়েছে সিনেমাটি। দর্শক ও সমালোচকের প্রশংসায় ভাসছে চলচ্চিত্রটি। সুলিখিত চিত্রনাট্য আর মেগাস্টার মোহনলালের অভিনয়, দুই-ই নজর কেড়েছে দর্শকের।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, গত ১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ায় অবশ্য অনেকে হতাশ হয়েছেন। সাত বছর অপেক্ষার পর এ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি, তাই বড় পর্দার দর্শকের অনেকে এটিকে অবিচার বলছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ব্যবসাও ভালো করেছে সিনেমাটি। ‘দৃশ্যম টু’ সিনেমার বাজেট ২০ কোটি রুপি আর সব মিলিয়ে সংগ্রহ ৪০ কোটি রুপি। অর্থাৎ অ্যামাজন প্রাইম রিলিজে সিনেমাটির লাভ হয়েছে ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, ওটিটি প্ল্যাটফর্মটিতে ‘দৃশ্যম টু’ বিক্রি হয়েছে ২৫ কোটি রুপিতে আর এশিয়া নেটওয়ার্ক এর স্যাটেলাইট স্বত্ব কিনেছে ১৫ কোটি রুপিতে। মোহনলালের এ সিনেমাকে ডাবল ব্লকবাস্টার আখ্যা দিয়েছে পোর্টালটি।

news24bd.tv

প্রতিবেদনে বলা হয়েছে, বিশালের ‘চক্র’ (তামিল), অল্লরি নরেশের ‘নন্দী’ (তেলেগু), ধ্রুব সরজার ‘পোগারু’সহ (কন্নড়) বেশ কিছু সিনেমার সঙ্গে প্রতিযোগিতা সত্ত্বেও ‘দৃশ্যম টু’ ব্লকবাস্টার হয়েছে।

ছবিটির প্রথম কিস্ত চীনা ভাষাতেও তৈরি হয় শিপ উইদআউট আ শেফার্ড নামে। ২০১৯ সালে চীনে সর্বোচ্চ আয় করা ১০ ছবির মধ্যে জায়গা করে নিয়েছিল সেটি।

জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম টু’ ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যম’ সিনেমার দ্বিতীয় কিস্তি। সম্প্রতি এ পরিচালক বলেছেন, সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণ হবে। তবে এর জন্য কয়েক বছর অপেক্ষা করতে হবে।

news24bd.tv/আলী