মহাসমাবেশ  যেতে তাবিথকে পুলিশের বাধা

মহাসমাবেশ যেতে তাবিথকে পুলিশের বাধা

অনলাইন ডেস্ক

রাজশাহীতে বিএনপির পূর্ব ঘোষিত মহাসমাবেশ যোগ দিতে ঢাকা থেকে সকালে নেতাকর্মীদের নিয়ে সড়কপথে রওনা হন বিএনপি মনোনীত ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী হিসেবে অংশ নেওয়া তাবিথ আউয়াল। কিন্তু তাবিথ আউয়ালকে আড়াইটার দিকে রাজশাহীর পুঠিয়ায় পুলিশ আটকে দেয়।

 তাবিথ আউয়ালের একান্ত সচিব রাজু জানান, আড়াইটার দিকে তাবিথ আউয়ালের গাড়িবহর রাজশাহীর পুঠিয়ায় পৌঁছলে পুলিশ আটকে দেয়। প্রায় আধাঘণ্টা বাকবিতণ্ডার পর সঙ্গে থাকা ১০ জনকে না যেতে দেওয়ার শর্তে তাবিথ আউয়ালসহ বাকি ১০ জনকে যেতে দেওয়ার অনুমতি দেওয়া হয়।

কিন্তু তাবিথ কাউকে রেখে না যাওয়ার কথা বললে পুলিশ একপর্যায়ে সবাইকে যেতে দেয়।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


 

সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের ছয় সিটিতে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের নেতৃত্বে বিভাগীয় শহর রাজশাহীতে পূর্ব ঘোষিত মহাসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

রাজশাহী মহানগর বিএনপি উদ্যোগে এ মহাসমাবেশের আয়োজন করেছে। আজ দুপুর ৩টা থেকে মহানগরীর মাদ্রাসা ময়দানের পাশে নাইস কনভেনশন সেন্টারের পাশে ফাঁকা মাঠে সমাবেশটি চলছে।

 

এদিকে, সমাবেশ ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে রাজশাহী মহানগরীর মাদরাসা মাঠ সড়ক, ফায়ার সার্ভিস মোড়সহ আশপাশের সড়কে নিরাপত্তা বলয় গড় তুলেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। সমাবেশস্থলে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। নিরপাত্তার জন্য আর্চওয়ের মধ্যে দিয়ে নেতাকর্মী ও সমর্থকদের সমাবেশস্থলে প্রবেশ করতে হচ্ছে।  

news24bd.tv/আলী