‘আত্মহত্যা করা’ রেহানার ৫ টুকরো লাশ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার

‘আত্মহত্যা করা’ রেহানার ৫ টুকরো লাশ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার

Other

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকায় রেহানা আক্তার নামে এক গৃহবধূর পাঁচ টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদকে আটক করেছে জয়দেবপুর থানা-পুলিশ। রোববার সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি জায়গা থেকে লাশের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়।

নিহত রেহানা আক্তার সুনামগঞ্জের বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে ও আটক জুয়েল একই গ্রামের বাতেনের ছেলে।


রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ

মোবাইলে পরিচয়, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


জানা যায়, রেহানা ও জুয়েল সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে ২ বছর আগে পালিয়ে বিয়ে করে গাজীপুরের মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকেন। রেহানা ভাড়া বাড়ির পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হারিয়ে করতেন কাপড়ের ব্যবসা। বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা।

মৃত্যু নিশ্চিত হতে ফেঁসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৫ টি খণ্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিয়ে ঘটনা সম্পর্কে অবগত করার পর স্বামীকে আটক করি এবং লাশের খণ্ডিতাংশ কয়েকটি জায়গা থেকে উদ্ধার করি। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর