অস্ত্র হাতে কাউন্সিলরের নাচানাচির ভিডিও ভাইরাল (ভিডিও)

অস্ত্র হাতে কাউন্সিলরের নাচানাচির ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

কুমিল্লা সিটি করপোরেশনের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিল নগরীর চকবাজারের তেলিকোনা চৌমুহনী এলাকার একটি পেট্রোল পাম্পে দুই হাতে দুটি ‘রামদা’ নিয়ে নাচানাচি করেছেন। সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

হাতে রামদাসহ নাচানাচির এই ভিডিও ছাড়াও তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায়, পুলিশ জলিলকে আটক করতে গেলে, অস্ত্র নিয়ে পুলিশের সাথে ধস্তাধস্তি হয় জলিলের।

তবে শেষ পর্যন্ত জলিলকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এদিকে সাইফুল বিন জলিলের বিরুদ্ধে মহানগর যুবলীগ নেতা রোকন উদ্দিন রুকনকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এরপর রুকন বাদী হয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মামলা করেছেন। রুকন কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

আরও পড়ুন


আনুশকাকে ধর্ষণ ও হত্যা: দিহানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ফের পেছালো

সেই ষাটোর্ধ্ব প্রকৌশলীর সঙ্গেই বিয়ের গুঞ্জন পপির

ইসলাম নিয়ে এ কেমন মন্তব্য প্রিয়াঙ্কার, বিতর্ক চরমে

বিএনপি নেতা খন্দকার আহাদ আহমেদ না ফেরার দেশে


সূত্র মতে, গত সিটি নির্বাচনে একই ওয়ার্ড থেকে সাইফুল ও যুবলীগ নেতা রুকন কাউন্সিলর প্রার্থী ছিলেন। নির্বাচনে পরাজিত হন রুকন। এরপর থেকে তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ শুরু হয়। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে রুকন মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় চকবাজার এলাকায় কাউন্সিলর সাইফুল তাকে গাড়িচাপা দেন বলে অভিযোগ করেন রুকন। এতে রুকনের পা ভেঙে যায়। এরপর একটি পেট্রোল পাম্পে দুই হাতে দুটি রামদা নিয়ে নাচানাচি করেন কাউন্সিলর সাইফুল।

প্রথম ভিডিও দেখতে ক্লিক করুন

দ্বিতীয় ভিডিও দেখতে ক্লিক করুন

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, আহত রুকন বাদী হয়ে আটজনের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা  করেছেন। মামলার প্রধান আসামি কাউন্সিলর সাইফুল বিন জলিল।

news24bd.tv আহমেদ