সাতক্ষীরায় মা ও দুই শিশু সন্তানসহ তিনটি মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় মা ও দুই শিশু সন্তানসহ তিনটি মরদেহ উদ্ধার

Other

সাতক্ষীরার কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া এলাকায় বসত ঘর থেকে মা ও দুই শিশু সন্তানসহ তিনটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে মরদেহটি তিনটি উদ্ধার করা হয়।  

মা মাহমুদা খাতুন (৩০) ঘরের মধ্যে ঝুলন্ত মরদহ, ছেলে মাহফুজ (৯) ও মোহনা খাতুনকে (৪) ঘরের মেঝেতে পড়ে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। মাহমুদা খাতুনের স্বামী শিমুল পেশায় একজন ট্রাকচালক।

তিনি বাগেরহাট জেলায় ট্রাক চালান।  

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে প্রতিবেশী লাল্টুর ছেলে হৃদয় (১২) শিশু মোহনা খাতুনকে জামাকাপড় খুলে ধর্ষনের চেষ্টা চালায়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য শাফিকে বিচারের জন্য বলেন মাহমুদা। তবে ইউপি সদস্য জানিয়েছিল, কয়েকদিন পর ইউনিয়নের ভোট গ্রহণ হবে ভোটের পর বিচার করব।

 

আজ সকাল ৮টার দিকে লাঙ্গলঝাড়া বাজার থেকে নাস্তা কিনে বাড়িতে আনে মাহমুদা। এরপর খাওয়া দাওয়া করেন। সাড়ে ১১টার দিকে ঘরের মধ্যে তাদের তিনজনের মরদেহ দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।  

শিমুল হোসেনের বাবা আব্দার আলী জানান, তিন দিন আগে খেলা করার সময় লাল্টুর ছেলে হৃদয় শিশু মোহনাকে যৌন নির্যাতন করে। মোহনা বিষয়টি বাড়ি এসে মাকে জানায় মমা মাহফুজা খাতুন ঘটনাটি  ইউপি সদস্য সাফিজুলের কাছে বিচার চান। তখন সাফিজুুল ইসলাম শাফি সামনে নির্বাচন উল্লেখ করে কয়েকদিন পরে বিচারের আশ্বাস দেন। বিষয়টি চেয়ারম্যানকে জানালে মামলার পরামর্শ দেন।  


আগামী ১১ এপ্রিল থেকে ট্রেনের টিকিট বিক্রি ব্ন্ধ

এবার ঈদে কোটি পরিবার পাবে সরকারি সহায়তা

এমপি রিমি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

হিন্দু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা ছাত্র গ্রেপ্তার


তিনি জানান, পরে মাহফুজা আমার কাছে এসে বলে, আমরা গরীব মানুষ, মামলার খরচ চালাব কিভাবে। সকালে আমি দিনমজুরের কাজে গিয়েছিলাম। এখন দেখছি তিনজনই মারা গেছে।  

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। মাহমুদা বেগমের ঝুলন্ত ও শিশু দুটির মরদেহ মেঝেতে পড়ে থাকা অবস্থায় তিনটি মরদেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে এমন ঘটনা ঘটেছে। এটি হত্যাকাণ্ড না আত্নহত্যা সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি তদন্ত চলছে।  

news24bd.tv / কামরুল