শেখ তন্ময়ের পক্ষে রাজধানীতে ইফতার বিতরণ

শেখ তন্ময়ের পক্ষে রাজধানীতে ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক

বাগেরহাট-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে রাজধানীতে অসহায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে লকডাউন চলাকালীন সময়ে অসহায় ও দুস্থদের জন্য ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিবাস মজুমদার উদ্যোগে চার শতাধিক মানুষের মাঝে রাজধানীর কমলাপুর এলাকায় ইফতারি ও খাদ্য বিতরণ করা হয়।  

এসময় দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিবাস মজুমদার বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন তারুণ্যের অহংকার বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য  শেখ তন্ময়ের নির্দেশে রাজধানীর কমলাপুর এলাকার আশেপাশে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইতিমধ্যেই বাগেরহাটে মাননীয় সংসদ সদস্য মহোদয় রোগীর কাছে চিকিৎসক পাঠানোর উদ্যোগ নিয়েছেন।

এ ধারাবাহিকতায় এখন অন্যান্য এমপিরা তাদের নিজ এলাকায় বাস্তবায়ন করা শুরু করেছেন। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার লকডাউন ঘোষণা করেছেন। তাই চলমান পরিস্থিতিতে  অসহায় মানুষেরা ঠিকমতো খাওয়া-দাওয়া করতে পারছে না তাই যতটুকু পারি আমরা ওনার নির্দেশে অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। পুরো রমজান এবং করোনার দ্বিতীয় ঢেউ চলাকালে যতটুক সম্ভব অসহায় মানুষের পাশে থাকার প্রচেষ্টা চালিয়ে যাব।

news24bd.tv/আলী