বিচারক পরিচয়ে প্রেম, অত:পর ধর্ষণ

বিচারক পরিচয়ে প্রেম, অত:পর ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

বিশ্ববিদ্যালয়ের এক তরুণীকে ধর্ষণের মামলায় চট্টগ্রামে অভিজিৎ ঘোষ (২২) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে নগরের কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজারের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অভিজিৎ ঘোষ চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদণ্ডী এলাকার বাসিন্দা।   মামলাকারী তরুণী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের স্নাতকের ছাত্রী।

 

পুলিশ জানায়, ছাত্রীটির সঙ্গে অভিজিতের ফেসবুকে পরিচয়। নিজেকে প্রথমে কিছুদিন বিসিএস ক্যাডারের পুলিশ কর্মকর্তা এবং পরে বিচারিক হাকিম বলে পরিচয় দিয়ে ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, ‘প্রলোভন দেখিয়ে কিছুদিন আগে বন্ধু সত্যজিতের সহায়তায় মেয়েটিকে ফিরিঙ্গিবাজারে এক স্বজনের বাসায় নিয়ে ধর্ষণ করেন অভিজিৎ। বিশ্বাস জন্মানোর জন্য ৫০ টাকার দুটি স্ট্যাম্পে ভুয়া স্বাক্ষর করে বিয়ের ভুয়া হলফনামা তৈরি করেন।

পরে গত ২১ মার্চ সত্যজিতের সহায়তায় আবারও একই বাসায় নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে অভিজিৎ। ওই দিন অভিজিতের আচরণে সন্দেহ হওয়ায় মেয়েটি পুরো বিষয় তাঁর মা–বাবাকে জানান। ’


দোকানপাট-শপিংমল খুলছে আজ

আবারও খালেদা জিয়ার করোনা রিপোর্ট পজিটিভ

কখন চলবে ট্রেন জানালেন রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক

ভারতে গর্ভাবস্থায় রোজা রেখে করোনা রোগীদের সেবায় ন্যান্সি


ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, মেয়ের বাবার চাপে অভিজিৎ-সত্যজিৎ ওই বাসায় যান। সেখানে তাঁরা গিয়ে হুমকি-ধমকি দেন। এরপর মেয়েটি কোতোয়ালি থানায় গিয়ে দুজনের বিরুদ্ধে মামলা করলে পুলিশ অভিজিৎকে গ্রেপ্তার করে। অপর আসামিকে খুঁজছে পুলিশ।

news24bd.tv নাজিম