মামুনুল হকের শ্বশুর বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা ডিবি হেফাজতে
মামুনুল হকের শ্বশুর বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা ডিবি হেফাজতে

মামুনুল হকের শ্বশুর বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা ডিবি হেফাজতে

অনলাইন ডেস্ক

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হকের আলোচিত ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার বাবা সদ্য বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা ওলিয়ার রহমানকে গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে নেয়া হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) দুপুরের দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে ডিএমপির ডিবির একটি দল তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন ওলিয়ার রহমান। ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় গত ২১ এপ্রিল বিকালে তাকে বহিষ্কার করা হয়।

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়াহিদুজ্জামান গণমাধ্যমকে বলেন, ওলিয়ার রহমানকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। ডিবি পুলিশ তাদের মামলার তদন্তের স্বার্থে হয়তোবা ওনার সঙ্গে কথা বলবে।

আরও পড়ুন


সহায়তায় বরাদ্দ ৫৮৪ কোটি টাকা, ৩৩৩ নম্বরে কল করলেই পৌঁছে যাবে খাদ্য

ভারতের সাথে জরুরি পণ্য পরিবহন ছাড়া সকল যোগাযোগ বন্ধের প্রস্তাব

মামুনুলের ‘রাবেতাতুল ওয়ায়েজীন’ সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিলো ‘শিশুবক্তা’

একজন অধ্যাপকের মৃত্যু ও আমাদের জন্য শিক্ষা


ওসি আরও বলেন, শনিবার দিবাগত রাতে ওলিয়ার রহমানকে আমরা থানায় এনেছিলাম। আজ বেলা সাড়ে ১২ টার দিকে ঢাকার মতিঝিল জোনালের একটি টিম ওলিয়ার রহমানকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। যতটুকু জানি মামলার তদন্তের স্বার্থে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে গত ১২ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগ থেকে ওলিয়ার রহমানকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়। ৭ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছিল সে সময়। সাত দিন পার হলেও জবাব না পাওয়ায় গত ২১ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগের এক নির্বাহী সভায় ওলিয়ারকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়।

news24bd.tv আহমেদ