রমজানে মনের মধ্যে একটা প্রশান্তি কাজ করে : ফারিয়া শাহরিন

রমজানে মনের মধ্যে একটা প্রশান্তি কাজ করে : ফারিয়া শাহরিন

অনলাইন ডেস্ক

গ্ল্যামার কন্য ফারিয়া শাহরিনের শোবিজে পদার্পণ ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে। এর পর কিছু দিন কাজ করে পড়াশোনার জন্য চলে যান দেশের বাইরে। ২০১৯ সালে দেশে ফিরে আবার ব্যস্ত হয়ে পড়েন ফারিয়া। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে নতুন করে আবার আলোচনায় ফারিয়া শাহরিন।

ঠোটকাটা স্বভাবের ফারিয়া সব সময় মিডিয়ার হাল চাল নিয়ে কথা বলেন।  

রমজান নিয়ে এই আলোচিত অভিনেত্রী জানান,  রমজানের এই একটা মাস মনের মধ্যে একটা প্রশান্তি কাজ করে। এবারের রোজায় দোয়া করছি আল্লাহ যেন করোনা থেকে আমাদের রক্ষা করেন। এই মহামারিকে মোকাবিলার শক্তি দেন।

আল্লাহর কাছে ক্ষমা চাই৷

ছোট বেলা থেকেই রোজা রাখেন ফারিয়া শাহরিন। ইফতারে তার প্রিয় খাবার নিয়ে বললেন, সবরকম ভাজাপোড়া আমার পছন্দ৷ তারমধ্যে বেগুনী আর জিলাপি আমার ভীষণ প্রিয়। এছাড়া সেহরীতে বাসায় যা রান্না হয় তাই খাই৷

রোজার স্মৃতি প্রসঙ্গে ফারিয়া বলেন, একবার রোজা রেখে আজানের আগেই শরবত খেয়ে ফেলেছিলাম। বাইরে থেকে দৌড়ে এসেছি। মনেই নেই যে রোজা। শরবত সাজানো দেখে খেয়ে ফেলেছি৷ পরে বুঝতে পেরে খুব লজ্জা পেয়েছিলাম।

মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

news24bd.tv/আলী