নওগাঁয় সাড়ে ৩ হাজার পরিবারের পাশে এফবিসিসিআই পরিচালক

নওগাঁয় সাড়ে ৩ হাজার পরিবারের পাশে এফবিসিসিআই পরিচালক

Other

নওগাঁয় করোনাভাইরাসে কর্মহীন, দিনমজুর, ভবঘুরে, অসহায়, দুস্থ ও পিছিয়ে পড়া মানুষদের মাঝে এফবিসিসিআই এর পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেলের ব্যক্তিগত উদ্যাগে সাড়ে ৩ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে শহরের বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠ, বরুনকান্দি মহল্লা ও পিরোজপুর এলাকায় ঈদ উপহার বিতরন করেন এফবিসিসিআই এর পরিচালক, নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বীর হোসেন, ভিলেজ ল্যাবরেটরি ক্লাবের সভাপতি এসএম শহিদুল আলম, সাধারন সম্পাদক মাহমুদুর রহমান আপেল, মহিবুর, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দিন, উপ-সহকারী ভুমি কর্মকর্তা মাহবুব সারোয়ার, ইসলাম এন্টারপ্রাইজের নির্বাহী পরিচালক সোহেল রানা প্রমুখ। উপহারের মধ্যে ছিল চাল ৫ কেজি, সুগন্ধি চাল ১ কেজি, মশুর ডাল ১ কেজি, সেমাই, চিনি ও ছোলা ১ কেজি, দুধ ৭৫০ গ্রাম এবং তেল ২৫০ গ্রাম।

করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কবিহীন মানুষদের মাঝে মাস্কও বিতরন করা হয়।


আরও পড়ুনঃ


বিক্ষোভে বাড়ল ঈদের ছুটি

ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

ভারতে শ্মশান থেকে মৃতদের কাপড় চুরি, আটক ৭

মৃত্যুর আগে বাবাকে ফোনে জানালেন ধর্ষণের কথা!


এফবিসিসিআই এর পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনা মোতাবেক এই মহামারি সময়ে আসন্ন ঈদে এসব মানুষের মাঝে একটু ঈদের আনন্দ পৌঁছে দেওয়ার লক্ষ্যে সামান্য ঈদ উপহার প্রদান করছি। যেন এসব মানুষেরা তাদের পরিবার-পরিজন নিয়ে ঈদের একটু আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন। শুধুমাত্র ঈদ নয়; আমি সব সময় চেষ্টা করি বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর।

সম্প্রতি আমি চেম্বারের পক্ষ থেকে ১শ মহিলার মাঝে সেলাই মেশিন বিতরন করেছি। যেন তারা এই মহামারির সময় ঘরে বসে আয় করতে পারেন। ”

আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

news24bd.tv / নকিব

এই রকম আরও টপিক