মৃত্যুর আগে বাবাকে ফোনে জানালেন ধর্ষণের কথা!
কোভিড উপসর্গে হাসপাতালে

মৃত্যুর আগে বাবাকে ফোনে জানালেন ধর্ষণের কথা!

অনলাইন ডেস্ক

দিল্লির টিকরি সীমান্তে কৃষক আন্দোলনে যোগ দিতে যাওয়া এক মহিলা সমাজকর্মীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই সমাজকর্মীর বাড়ি পশ্চিমবাংলায়।

আনন্দবাজার জানায়, তরুণীর বাবা বাহাদুরগড় থানায় অভিযোগ দায়ের করেছেন। চার অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

এফআইআর-এ নাম রয়েছে অনুপ মালিক ও অনিল মালিক নামে দুই যুবকের। এরা ‘কিষাণ সোশ্যাল আর্মি’ নামে একটি সংগঠন চালায়। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

গত ৩০ এপ্রিল কোভিডে আক্রান্ত হয়ে ওই তরুণীর মৃত্যু হয়।

২৬ বছরের ওই তরুণীকে হরিয়ানার শিবম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চার দিন পর তার মৃত্যু হয়।

থানায় যে অভিযোগ দায়ের হয়েছে তা অনুসারে, ওই তরুণী বাংলা থেকে টিকরি সীমান্তে গিয়েছিলেন একটি দলের সঙ্গে। ২৬ এপ্রিল তাকে ঝাঝর জেলার একটি হাসপাতালে ভর্তি করা হয়। কোভিডের উপসর্গ ছিল। ৩০ এপ্রিল তার মৃত্যু হয়।


আরও পড়ুনঃ


বিক্ষোভে বাড়ল ঈদের ছুটি

ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

ইফতারি না পাঠানোয় বউ-শ্বশুরকে খাটের সঙ্গে বেঁধে নির্যাতন

ভারতে শ্মশান থেকে মৃতদের কাপড় চুরি, আটক ৭


বাহাদুরগড় থানার পুলিশ আধিকারিক বিজয় কুমার জানিয়েছেন, তরুণীর বাবা দু’জনের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। তিনি আরও জানান, তরুণীর বাবা অভিযোগ করেছেন যে ওই দলেরই দুই ব্যক্তি তার মেয়েকে ধর্ষণ করেছে। আর ঘটনাটি মৃত্যুর আগে মেয়ে তাকে ফোনে জানিয়েছিলেন।

বিজয় কুমার জানান, তারা হাসপাতালের সঙ্গে যোগাযোগ করেছিলেন। হাসপাতালের পক্ষ থেকে বলা হয়েছে, ওই তরুণীকে কোভিডের জন্য চিকিৎসা করেছিল। হাসপাতাল থেকে এই সংক্রান্ত নথি চেয়েছে পুলিশ। সেগুলি মেলার পরেই বলা যাবে করোনা আক্রান্ত হয়ে তরুণীর মৃত্যু হয়েছিল কি না।

news24bd.tv / নকিব