গোসলের ভিডিও ধারণ করে গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ, অতঃপর

গোসলের ভিডিও ধারণ করে গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ, অতঃপর

Other

রংপুরে নগরীতে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ও টাকা আদায়ের ঘটনায় দায়ের করা মামলায় আরিফুল ইসলাম নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ জুন) বিকেলে ঠাকুরগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে রংপুুুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) আল ইমরান হোসেন। আসামি নগরীর হারাগাছ থানাত বাহার কাছনা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সিগারেট কোম্পানি বাহার কাছনা এলাকার এক গৃহবধূর গোসলের ভিডিও গোপনে ধারণ করেন একই এলাকার আরিফুল ইসলাম। এরপর সেই গোসলের ভিডিও দেখিয়ে আরিফুল ওই গৃহবধূর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। সংসার বাঁচাতে বিষয়টি গোপন রেখে জমি কেনার জন্য জমা করা ৪০ হাজার টাকা আরিফুলকে দেন ওই গৃহবধূ।

 

একই সঙ্গে ভিডিওটি ফেসবুকে না ছড়ানোর জন্য অনুরোধ করেন। এর কিছুদিন পর ফের ওই গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ৬০ হাজার টাকা আদায় করেন আরিফুল। ৯ এপ্রিল রাতে স্বামীর অনুপস্থিতিতে ওই গৃহবধূর বাড়িতে ঢুকে আরও ১০ হাজার টাকা দাবি করেন আরিফুল। ওই সময় চিৎকার করলে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেন এবং একপর্যায়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন আরিফুল।

পরদিন একইভাবে ওই গৃহবধূর বাড়িতে ঢুকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিওটি মুঠোফোনে ধারণ করেন। পরে কয়েকজন বন্ধুকে ধর্ষণের ভিডিওটি দেখান আরিফুল। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হয়।

পরে ওই গৃহবধূ ঘটনাটি জানালে আত্মসম্মান রক্ষায় পরিবারের লোকজন ঘটনাটি আরিফুলের পরিবারকে জানায়। কিন্তু স্থানীয়ভাবে মীমাংসা করার কথা বলে কালক্ষেপণ করেন আরিফুলের প্রভাবশালী বাবা আব্দুর রাজ্জাক ও তার দুই চাচা। পরে উপায়ন্ত না পেয়ে ওই গৃহবধূ পরিবারের পরামর্শে গত রোববার (১৩ জুন) রাতে আরিফুলসহ চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নগ্রাফী আইনে মামলা করেন। মামলা দায়েরের পর আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হলেও আরিফুল গা ঢাকা দেন।

সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) আল ইমরান হোসেন জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ঠাকুরগাঁও থেকে আসামি আরিফুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন


পরীমনি কেনো এতো রাতে বোট ক্লাবে যাবে: সোহান (ভিডিও)

ক্লাবে ঢুকে মদ না পেয়ে তারা ভাঙ্গচুড় চালায় : ক্লাব কর্তৃপক্ষ (ভিডিও)

অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ অস্বীকার করলেন পরীমনি (ভিডিও)

মদ পানে গভীর রাতে যুবক-যুবতী নিয়ে ক্লাবে যেতেন পরীমনি


news24bd.tv / কামরুল