পাগলা কুকুরের কামড়ে ছেলের মৃত্যু, শোকে মায়ের আত্মহত্যা

পাগলা কুকুরের কামড়ে ছেলের মৃত্যু, শোকে মায়ের আত্মহত্যা

Other

মাদারীপুরের কালকিনিতে পাগলা কুকুরের কামড়ে আহত নয়ন পাল (৩৪) নামে এক যুবক মারা গেছে। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে ছেলের অকাল মৃত্যুর শোক সইতে না পেরে বৃহস্পতিবার দুপুরে বিষপানে করে তার বৃদ্ধা মা আত্মহত্যার চেষ্টা চালান। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানাগেছে, ১৭ দিন আগে নয়নকে পাগলা কুকুরে কামর দেয়। এতে সে গুরুতর আহত হয়। গত বৃহস্পতিবার নয়ন মারা যায়।
সংসারের একমাত্র উপার্জনকারী ছেলে নয়ন পালের মৃত্যুর শোক সইতে না পেরে তার বৃদ্ধ মা মেঘনা পাল (৬০) বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা মেঘনা পালকে উদ্ধার করে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করেন।  
কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। শুক্রবার সকালে সেখানে তার মৃত্যু হয়। এ ছাড়া ওই একই দিনে কুকুরের কামড়ে শিশুসহ আরও ১৪ জন আহত হয়েছিল।


আরও পড়ুন:

কারারক্ষীদের জিম্মি করে পিৎজা খাওয়ার দাবি দুই বন্দীর!

পদ্মা সেতুর পিলারে ধাক্কা দেয়ায় ফেরির মাস্টার বরখাস্ত

মুনিয়ার মৃত্যুর সঙ্গে সায়েম সোবহান আনভীরের জড়িত থাকার প্রমাণ পায়নি পুলিশ

টসের পরেও অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বাতিলের সিদ্ধান্ত


নিহত নয়ন পালের প্রতিবেশি মেহেদী হাসান ও দিদার হোসেন বলেন, "ছেলে নয়নের মৃত্যু মেনে নিতে না পেরে তার মা মেঘনা পাল প্রথমে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে আজ তার মৃত্যু হয়েছে। এ ছাড়া নয়নের বাবা ২০ বছর আগে মারা গেছে। তার মা তাকে লালন পালন করে বড় করেছিল। এ নিয়ে আমাদের পুরো এলাকায় এখন শোকের ছায়া নেমে এসেছে। "

news24bd.tv/ নকিব