শুরুতেই সাজঘরে ৩ জন, বাবর-ফাওয়াদের ব্যাটে রান

শুরুতেই সাজঘরে ৩ জন, বাবর-ফাওয়াদের ব্যাটে রান

অনলাইন ডেস্ক

ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। জ্যামাইকার কিংস্টন ওভালে সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান।

স্থানীয় সময় শুক্রবার সকালে টস হেরে ব্যাট করতে নেমে পাকিস্তান ৭৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১২ রান তুলে প্রথম দিন শেষ করেছে। ক্রিজে আছেন মোহাম্মদ রিজওয়ান (২২) ও ফাহিম আশরাফ (২৩)।

তারা দুজন দ্বিতীয় দিনে ব্যাট করতে নামবেন।

এর আগে ২ রানের মাথায় কেমার রোচের বলে ব্লাকউডের হাতে ক্যাচ দিয়ে আউট হন আবিদ আলী। ১ রানের বেশি করতে পারেননি তিনি। একই রানে রোচের দ্বিতীয় শিকারে পরিণত হন আজহার আলী।

তিনি কোনো রানই করতে পারেননি। ৩ রানের মাথায় আউট হন ইমরান বাট। জয়ডেন সিলসের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে আউট হন তিনি। ১টি রান আসে তার ব্যাট থেকে।

আরও পড়ুন


গুরুতর অসুস্থ কথাসাহিত্যিক হাসান আজিজুল হক, নেয়া হল ঢাকায়

সুয়েজ খাল দিয়ে চলাচল শুরু সেই দৈতাকার এভারগ্রিনের

অনেক জল্পনা-কল্পনার পর শ্রীলঙ্কার কেন্দ্রীয় চুক্তিতে ১৮ ক্রিকেটার

ইংরেজি হরফে বাংলা: বলতে চায় একটা অর্থ হয় আরেকটা


ব্যাটিং বিপর্যয়ে পড়া পাকিস্তানকে সেখান থেকে টেনে তোলেন অধিনায়ক বাবর আজম ও ফাওয়াদ আলম। তারা দুজন ১৫৮ রানের জুটি গড়েন। ১৬০ রানের মাথায় ফাওয়াদ রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে যান। তিনি অপরাজিত আছেন ৭৬ রানে।

দলীয় ১৬৮ রানের মাথায় আউট হন অধিনায়ক বাবর আজম। এবারও সেই রোচ। জ্যাসন হোল্ডারের হাতে ক্যাচ বানিয়ে বাবরকে ফেরান তিনি। ১৭৪ বল খেলে ১৩ চারে ৭৫ রান করে যান তিনি। এরপর দিনের বাকি সময় রিজওয়ান ও ফাহিম মিলে শেষ করে আসেন। প্রথম টেস্ট জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে উইন্ডিজ।

news24bd.tv এসএম