মাদরাসাছাত্রীকে কাঁধে করে কলাবাগানে নিয়ে ধর্ষণ করল দুই যুবক

প্রতীকী ছবি

মাদরাসাছাত্রীকে কাঁধে করে কলাবাগানে নিয়ে ধর্ষণ করল দুই যুবক

অনলাইন ডেস্ক

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ১২ বছরের এক মাদরাসাছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা দুই যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় আসামি করা হয়েছে উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের আলাদীপুর পশ্চিম পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল ইসলাম (২৫) ও একই গ্রামের আলম মিয়ার ছেলে মিনহাজুল মিয়াকে (২৪)।

পুলিশ জানায়, উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের বাসিন্দা ওই মেয়ে স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসার ছাত্রী।

সে ওই মাদরাসায় আবাসিকে থেকে পড়াশুনা করে।

শুক্রবার (২০ আগস্ট) রাত ৮টার দিকে ওই ছাত্রী মাদরাসা থেকে পাশেই তার নানিবাড়ি আলাদীপুর পূর্বপাড়ায় যাওয়ার সময় ওই দুই যুবক তার পথরোধ করে। পরে তাকে কাঁধে করে পাশের কলাবাগানে নিয়ে যায় তারা। সেখানে ধর্ষণ করে পাশের ইটভাটায় ফেলে রেখে যায়।

এ সময় মেয়েটি পায়ে হেঁটে বগুড়া-জয়পুরহাট মহাসড়কে এলে টহল পুলিশ রাত সাড়ে ১১টায় দিকে তাকে উদ্ধার করে। পুলিশের কাছে সে ঘটনা খুলে বলে। এ ঘটনায় শনিবার সকালে মেয়েটির বাবা বাদী হয়ে দুজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিকেম) হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য পুলিশি আভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন:


ইংরেজি হরফে বাংলা: বলতে চায় একটা অর্থ হয় আরেকটা

এবার পরীমণির জীবনী নিয়ে নির্মিত হবে সিনেমা!

রিমান্ড শেষে আজ আদালতে হাজির করা হবে পরীমণিকে

২১ আগস্ট নিহতদের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা


NEWS24.TV / কামরুল