দামি হোটেলে সিদ্ধার্থ-শেহনাজের বিয়ে হত, গোপন ছিল সে খবর
দামি হোটেলে সিদ্ধার্থ-শেহনাজের বিয়ে হত, গোপন ছিল সে খবর

দামি হোটেলে সিদ্ধার্থ-শেহনাজের বিয়ে হত, গোপন ছিল সে খবর

অনলাইন ডেস্ক

চলতি বছর ডিসেম্বর মাসে বিয়ে হওয়ার কথা ছিল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের। মুম্বাইয়ের এক দামি হোটেলের সঙ্গে কথাবার্তাও শুরু হয়ে গিয়েছিল। কিন্তু মৃত্যু সব কিছু বদলে দিল। টেনে নিয়ে গেল শেহনাজের সিদ্ধার্থকে।

একসঙ্গে সংসার করা হল না তাদের।  

তাদের বিয়ের প্রস্তুতির খবর গোপন রেখেছিলেন দুই শিল্পীই। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, মুম্বাইয়ের এক দামি হোটেলের সঙ্গে কথা বলা শুরু করেছিল সিদ্ধার্থ এবং শেহনাজের পরিবার। হোটেলের কয়েকটি ঘর, ব্যাঙ্কোয়েট এবং অন্যান্য পরিষেবার জন্য প্রাথমিক কথা হয়েছিল। মোট তিন দিনের অনুষ্ঠানের পরিকল্পনা হয়েছিল।

সঙ্গীত পরিচালক অনু মালিকের ভাই আবু মালিক ‘বিগ বস ১৩’-তে ‘সিডনাজ’-এর সহ-প্রতিযোগী ছিলেন। আবু এর আগেই জানিয়েছিলেন, সিদ্ধার্থকে বিয়ের জন্য রাজি করানোর দায়িত্ব তাকে দিয়েছিলেন শেহনাজ।

আরও পড়ুন:


বাংলাদেশসহ ১০টি দেশের ওপর ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নিল ফিলিপাইন

আগামী সপ্তাহে নতুন সরকার ঘোষণা করবে আফগানিস্তান

ঠাকুরগাঁওয়ে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২, আহত ১

প্রেমিক সিদ্ধার্থের মৃত্যু শোক এখনও কাটিয়ে উঠতে পারেন নি শেহনাজ। অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শেহনাজের এক বান্ধবী জানিয়েছেন, শেহনাজ তার ফোন বন্ধ করে দিয়েছেন। যোগাযোগ করা যাচ্ছে না। প্রয়াত অভিনেতার শেষকৃত্যে তাঁর অবস্থা দেখে চোখে জল এসেছিল নেটাগরিকদের। তার প্রতি সহানুভূতি জানিয়েছেন অনেকেই।

news24bd.tv রিমু