আদালতে যাওয়ার আগের দিন বেগুনী শাড়িতে যে বার্তা দিলো পরীমণি

আদালতে যাওয়ার আগের দিন বেগুনী শাড়িতে যে বার্তা দিলো পরীমণি

অনলাইন ডেস্ক

৪ আগস্ট গ্রেপ্তার হন ঢাকায় সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণি। তিন দফায় রিমান্ডের পর গত ১ সেপ্টেম্বর কাশমিপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। ‌‌কারাগার থেকে মুক্তি পেয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন পরীমনি। ধীরে ধীরে ব্যস্ত হয়ে উঠছেন  নিজের সেই চিরচেনা কাজগুলো নিয়ে।

এখন অনেকটাই সরব নিজের সামাজিক যোগাযোগমাধ্যমেও।

অন্তর্জালে আবারও উষ্ণতা ছড়ালেন পরীমণি। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন এ লাস্যময়ী  অভিনেত্রী।  

সেখানে তাকে দেখা যায় ছবিতে সাদা ব্লাউজের সঙ্গে বেগুনী শাড়িতে অনেক বেশী মিষ্টি দেখাচ্ছিলো পরীমনিকে।

এর সঙ্গে মিলিয়ে হাতে চুড়ি, কানে দুল আর ঠোঁটে লিপস্টিক লাগিয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে আমেরিকান সাবেক বাস্কেটবল খেলোয়াড়ের একটি উক্তি শেয়ার করেছেন। তার সঙ্গে জুড়ে দিয়েছেন বেগুনী আর সাদা রঙের ভালোবাসার ইমোজি।  

pori on yatch

সেখানে পরীমনি লিখেছেন, ‘আপনি যদি একটি বিবৃতি দিতে চান তাহলে বেগুনী পরিধান করুন। ’

রঙ্গের হিসাবে বেগুনী রঙ মূলত আরাম, শান্তি, শক্তি ইত্যাদি ভাব প্রকাশ করে। অন্যদিকে, সাদা রঙকে বলা হয় পূর্ণতা, শুদ্ধতা ও শান্তির প্রতীক। বেগুনী-সাদা জড়িয়ে হয়ত শান্তির বিবৃতিই দেওয়ার চেষ্টা করেছেন হালের এই আলোচিত  সুন্দরী! 

pori mask

গত ১২ সেপ্টেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে  লাস্যময়ী এই অভিনেত্রী ফেসবুকে লিখেন,এই একটার সাথে আমার কোন ব্রেকআপ নাই।  

এদিকে পরীমনি আবারও  সিনেমরা কাজ শুরু করেছেন। গত মঙ্গল ও বুধবার ‘মুখোশ’ সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছেন তিনি।   রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমায় অভিনয় করছেন পরীমনি। শিগগিরই এ সিনেমার বাকি অংশের চিত্রায়ণ শুরু হবে।  

pori mondal

এদিকে আগামীকাল রাজধানীর বনানী থানায় মাদক মামলায় হাজিরা দিতে বুধবার আদালতে আসবেন আলোচিত অভিনেত্রী পরীমনি।   তিনি আদালতে হাজিরা দেবেন। দুপুর ১২টা থেকে ১টা নাগাদ তিনি আদালতে পৌঁছাবেন।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত


প্রসঙ্গত, গত ৪ আগস্ট বিকেলে বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাকে আটক করে র‌্যাব। পরের দিন প্রেস ব্রিফিংয়ে এই অভিনেত্রীকে আটক করার কারণ জানানোর পাশাপাশি তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা একটি মামলা করে বাহিনীটি। এই মামলায় পরীমনিকে গ্রেপ্তার দেখানো হয়। তিন দফায় সাত দিনের রিমান্ড শেষে তাকে পাঠানো হয় গাজীপুরের কাশিমপুর কারাগারে।

news24bd.tv/আলী