রবীন্দ্র জাদেজার স্ত্রীকে চুলের মুঠি ধরে চড়!

রবীন্দ্র জাদেজার সঙ্গে তার স্ত্রী রিভা সোলাঙ্কি।

রবীন্দ্র জাদেজার স্ত্রীকে চুলের মুঠি ধরে চড়!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রীকে হেনস্থা করার অভিযোগে এক কনস্টেবলকে আটক করা হয়েছে। পরে তাকে সাসপেন্ড করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার ভারতের গুজরাটের জামনগরে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কনস্টেবলের নাম সঞ্জয় আহির।

জানা গেছে, সোমবার জামনগরে জাদেজার স্ত্রীর গাড়ির সঙ্গে কনস্টেবল সঞ্জয়ের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে বাইক থেকে নেমে এসে জাদেজার স্ত্রীকে গালিগালাজ করে কনস্টেবল সঞ্জয়। এক পর্যায়ে জাদেজা পত্নীর চুলের মুঠি ধরে চড় মারে। তাৎক্ষণিক প্রত্যক্ষদর্শীরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে অভিযুক্ত সঞ্জয়কে গ্রেপ্তার করে সাসপেন্ড করা হয়।
 
পুলিশ সূত্র জানায়, সোমবার রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভা সোলাঙ্কি জামনগরের সারু সেকশন রোড দিয়ে যাচ্ছিলেন। এসময় রং সাইড থেকে আসা একটি বাইকের সঙ্গে রিভার গাড়ির ধাক্কা লাগে। এরপরই মাথা গরম করে ক্রিকেটারের স্ত্রীর গায়ে হাত তোলেন কনস্টেবল সঞ্জয়।

পরে স্থানীয় থানায় গিয়ে অভিযোগ করেন জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কি। এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল সঞ্জয়কে গ্রেপ্তারের পরে সাসপেন্ড করা হয়।

ভারতের জামনগর জেলার এসপি প্রদীপ সেজুল জানিয়েছেন, তাঁরা ক্রিকেটারের স্ত্রীকে সবধরণের সাহায্যের আশ্বাস দিয়েছেন। এছাড়া অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার কথা জানান।

এক প্রত্যক্ষদর্শী জানায়, রিভাকে খুব জোরে চড় মারেন কনস্টেবল সঞ্জয়। এছাড়া রিভার চুলের মুঠি ধরেন ওই পুলিশকর্মী। পরে তাঁরা রিভাকে ওই কনস্টেবলের হাত থেকে উদ্ধার করেন।

সম্পর্কিত খবর