বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

অনলাইন ডেস্ক

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ আসরে সেরার মুকুট জিতে আলোচনায় আসেন মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। তারপর থেকেই নানা ইস্যুতে সামনে এসেছে তার নাম।  

বলিউডে অভিষেকের কারণে আবারও আলোচনায় এলেন মিথিলা। নিজ দেশে অভিনয়ে তেমন একটা সাড়া না পেলেও প্রথম সাড়া পেয়েছিলেন বলিউডে।

২০১৯ সালেই বলিউডের একটি সিনেমায় নাম লেখান এই সুন্দরী। হায়দার খান পরিচালিত ‘রোহিঙ্গা’ সিনেমার কাজ বেশ আগেই শেষ করছিলেন এই মডেল-অভিনেত্রী। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্রের অপেক্ষায় ছিল তার অভিনীত সিনেমাটি। এতদিন আটকে থাকার পর গত ২৩ আগস্ট সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

মিথিলার প্রশংসা করে নির্মাতা হায়দার খান গণমাধ্যমে বলেন, ‘মিথিলাকে এই চরিত্রটির জন্য নির্বাচন করার সিদ্ধান্তটি একটু কঠিন ছিল। কিন্তু রোহিঙ্গা মেয়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। ’ আর এই চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে মিথিলার। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

রোহিঙ্গা এক তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আরাকান ও হিন্দি দুই ভাষায় কথা বলতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

আরও পড়ুন: 


নামাজ আদায়সহ যেসব আমল আল্লাহর প্রিয়

বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেল নুসরাতের ছেলের পিতৃপরিচ‍য়

বান্দরবানে একই পরিবারের তিনজন নিখোঁজ

মন্ত্রিসভায় বড় ধরনের রদবদল করলেন বরিস জনসন


সিনেমা প্রসঙ্গে মিথিলা জানান, এ সিনেমার কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আর এই কাজের অভিজ্ঞতা নিঃসন্দেহে ভালো।   

‘রোহিঙ্গা’ সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে মিথিলাকে কেন্দ্র করে।  সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে।  

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক