ভাসানচর থেকে পালানোর সময় শিশুসহ ২৪ রোহিঙ্গা আটক

ভাসানচর থেকে পালানোর সময় শিশুসহ ২৪ রোহিঙ্গা আটক

অনলাইন ডেস্ক

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ প্রকল্প থেকে পালানোর সময় নারী-পুরুষ ও শিশুসহ ২৪ রোহিঙ্গাকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আটককৃত রোহিঙ্গাদের মধ্যে ৫ পুরুষ, ৫ জন নারী ও ১৪ জন শিশু রয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে ভাসানচর এলাকার জঙ্গল থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত রোহিঙ্গা হলেন, এহেসান উল্লাহ (২২) কিসমতারা (২১) সুমাইয়া (৫) সেনোয়ারা (২৫) আকিফা আক্তার (৩) মোহাম্মদ রাসেদ উল্লাহ (১০ মাস) রিয়া মনি (৪) সিপা মনি (২) নূরুল আজিম (২৩) সৈকত আরা (১৮) নূরুল হাকিম (১০) মো: ইব্রাহিম (৩১) জামালিদা (২৬) আবদুল কাদের (৮) নূরকাইদা (৫) ফাতেমা (১০ মাস) আলমরিজা (৭) মো: আলী (১৯) সেফায়েত উল্লাহ (২৮) হাসিনা (২৬) সুমাইয়া (৫) নয়ন (১২) ও জান্নাতুল ফেরদৌস (৮)।

আরও পড়ুন


২০০ পদে বাংলাদেশ ব্যাংকে চাকরির সুযোগ, লাগবে না আবেদন ফি

পরিচালকের সঙ্গে রাত কাটাতে হবে শুনে যা বলেছিলেন অভিনেত্রী

ভালো বেতনে শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

পদ্মায় নৌকাডুবি: প্রায় দুই ঘণ্টা পানিতে ভেসেও রক্ষা পেল ৪ মাসের শিশু


বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। এসময় তিনি জানান, বৃহস্পতিবার রাতে দালাল চক্রের মাধ্যমে নৌকায় করে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে আশ্রয়ণের বিভিন্ন ক্লাস্টার থেকে ১০ কিলোমিটার উত্তর দক্ষিণের একটি জঙ্গলে গিয়ে অবস্থান নেন ২৪ জন রোহিঙ্গা নারী, পুরুষ ও শিশু।

এপিবিএন সিভিল টিম ও কোস্টগার্ড গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে ওই জঙ্গলে অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে পুলিশের মাধ্যমে ভাসানচর সিআইসি অফিসে হস্তান্তর করা হয়েছে তাদের।

news24bd.tv এসএম