পাসপোর্ট অফিসে বানিজ্যমন্ত্রীর ভুয়া ব্যক্তিগত কর্মকর্তা আটক

পাসপোর্ট অফিসে বানিজ্যমন্ত্রীর ভুয়া ব্যক্তিগত কর্মকর্তা আটক

Other

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে বানিজ্যমন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারনা করার সময় রাসেল গোলন্দাজ(৩০) নামে একজন আটক হয়েছে।  

মঙ্গলবার বিকালে দুইজন ব্যক্তির পাসপোর্ট করে দেওয়ার জন্য পাসপোর্ট অফিসে বসে উপ-পরিচালকের সুপারিশ করলে এ নিয়ে সন্দেহ হয় এবং তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে প্রতারক প্রমাণিত হওয়ায় তাকে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়। আটক রাসেল গোলন্দাজের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে।

 

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মোঃ হাফিজুর রহমান জানান, মঙ্গলবার বিকালে পাসপোর্ট করে দেওয়ার জন্য দুইজন ব্যক্তিকে সাথে নিয়ে রাসেল গোলন্দাজ  অফিসে আসেন। এ সময় তিনি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে দুইজন ব্যক্তির পাসপোর্ট করে দেওয়ার জন্য সুপারিশ করে। তার কথাবার্তায় অসংলগ্ন মনে হলে তাকে আটক করা হয়। তার কাছ থেকে জাতীয় পরিচয় পত্র এবং ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড উদ্ধার করা হয়।

পরে কোতোয়ালী মডেল থানা পুলিশকে দেখে প্রতারক রাসেল কোন দেশকে তাদের হাতে তুলে দেয়া হয়।  

আরও পড়ুন:


ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের সর্বোচ্চ চেষ্টা করব: বিচারপতি মানিক

করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

ডিএমপি কমিশনার ও র‍্যাব ডিজি’র পদোন্নতি


 

তিনি আরো জানান, পাসপোর্ট করতে আসা জাল-জালিয়াতির সাথে জড়িত যেই হোক কাউকে ছাড় দেয়া হবে না।  

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল জানান, প্রতারণার অভিযোগে রাসেল গোলন্দাজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল আদালতে পাঠানো হবে।

news24bd.tv/আলী