হার্ট অ্যাটাকে মারা গেলেন নৌকার প্রার্থী

হার্ট অ্যাটাকে মারা গেলেন নৌকার প্রার্থী

অনলাইন ডেস্ক

নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা ই কাদের (৮৪) মারা গেছেন। আজ দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

মোস্তফা ই কাদের মদনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নন্দীপুর গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ছিলেন।

কর্মজীবনে তিনি কেন্দুয়া উপজেলার বৈখরহাটি নরেন্দ্র কান্ত উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক ছিলেন। এর আগে তিনি সাতবার ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদে অংশ নিয়ে ২০১১ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

মদনপুর ইউপি যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ফারাস দিলিপ  বলেন, সকালে নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান।

পরে সেখান থেকে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। দুপুর ২টার দিকে ওই হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: দুই সন্তানের বাবার নামে প্রেমিকার মামলা

জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং মদনপুর এলাকার বাসিন্দা মুজিবুল আলম হিরা বলেন, মদনপুরে হযরত শাহ সুলতান কমর উদ্দিন রুমির (র.) মাজার প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে আজ তাকে দাফন করা হবে বলে জেনেছি। তিনি নিঃসন্তান ছিলেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুল লতিফ শেখ বলেন, নৌকা মনোনীত প্রার্থী মোস্তফা ই কাদের মারা গেছেন, এমন খবর পেয়েছি। তবে অফিসিয়ালি কাগজপত্র এখনো পাইনি।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নেত্রকোনার আটপাড়া, সদর ও বারহাট্টা এ তিন উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রার্থীতা যাচাই বাচাই সম্পন্ন হয়েছে। চলছে নির্বাচনী প্রচার প্রচারণা। সদর উপজেলার মদনপুর ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছিলেন মো. মোস্তফা ই কাদের।  

news24bd.tv নাজিম