রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত
রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

প্রতীকী ছবি

রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

অনলাইন ডেস্ক

ট্রেনের ধাক্কায় মেহেদী হাসান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার (২২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটেছে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

তাকে বন্ধু মো.পারভেজ বলেন, বিকেলে দুই বন্ধু সাগর ও রাব্বির সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন মেহেদী।

সন্ধ্যার পর তারা খবর পান বিমানবন্দর এলাকাতে ট্রেনের ধাক্কায় আহত হয়েছেন সে। সাগর ও রাব্বিই তাকে বাড্ডা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে ওই হাসপাতালে গিয়ে মুমূর্ষু অবস্থায় দেখতে পান মেহেদীকে।

আরও পড়ুন:


পর্ন ভিডিওতে নিজেকে দেখে চমকে গেলেন পাকিস্তানী নারী এমপি!


 সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তখন সাগর ও রাব্বির কাছ থেকে জানতে পারেন, বিমানবন্দর এলাকায় রেললাইনের পাশে বসে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার সময় ট্রেনের ধাক্কায় দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি।

নিহত মেহেদীর বাড়ি কুমিল্লা দেবিদ্বার উপজেলার মধুমুড়া গ্রামে। বাবার নাম জাহাঙ্গীর আলম। ৫ ভাইবোনের মধ্যে সে ছিলেন তৃতীয়। মধ্য বাড্ডা আলাতুননেছা স্কুলের পাশে একটি বাসায় ভাড়া থাকতেন তিনি। পেশায় রাজমিস্ত্রির কাজ করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাকে যারা হাসপাতালে নিয়ে এসেছেন তারা ঘটনার স্থান ঠিক মতো বলতে পারছেন না।  

শুধু বলতে পারছেন, বিমানবন্দর এলাকায় ট্রেনের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনাটি বিস্তারিত জানার জন্য রেলওয়ে থানাকে অবহিত করা হয়েছে।

 news24bd.tv/ কামরুল 

;