লক্ষ্মীপুরে অটোরিক্সা ছিনতাই করে চালককে হত্যা

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে অটোরিক্সা ছিনতাই করে চালককে হত্যা

Other

লক্ষ্মীপুরে সিএনজি অটোরিক্সা ছিনতাই করে মো. সুজন নামে ১৫ বছরের এক চালককে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার  বেলা ১১ টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের একটি খালপাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য তার মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।  

পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে।

পুলিশ বলছে, এটি হত্যাকাণ্ড। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান, সদর থানার ওসি। নিহত কিশোর পার্শ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামের আলাউদ্দিনের পুত্র।  

আরও পড়ুন:


জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির সমাবেশ

জিজ্ঞাসাবাদ শেষে অভিনেত্রী সায়নী ঘোষ গ্রেপ্তার


স্থানীয় এলাকাবাসী, নিহতের স্বজনও পুলিশ জানায়, সকালে খাল পাড়ে লোকজন সুজনের মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।   প্রতিবেশী শামছুলের অটোরিক্সা ভাড়ায় চালাতো সুজন। ধারণা করা হচ্ছে অটোরিক্সা ছিনিয়ে নিতেই অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে হত্যা করে পালিয়েছে।

নিহতের মা খুকি বেগম ও বাবা আলাউদ্দিন জানান, অটোরিক্সা চালিয়ে প্রতিরাতে বাড়ি ফিরতেন সুজন। কিন্তু রোববার সন্ধ্যায় পর থেকে সে আর বাড়ি ফেরেনি। সকালে তার মরদেহ পাওয়ার খবর শোনেন তারা। তাদের ধারণা কেউ অটোরিক্সা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করেছে। প্রতিবেশীর সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছে বলে জানান পরিবার।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ সিএনজি উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে তৎপর রয়েছে বলে জানান তিনি।

news24bd.tv/ কামরুল