চড় মেরে এরপর জোর করে কলা খাইয়ে দিল আ.লীগ নেতা

চড় মেরে এরপর জোর করে কলা খাইয়ে দিল আ.লীগ নেতা

অনলাইন ডেস্ক

এবার ভাইরাল হলো এক চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে চড় মারার ভিডিও। আওয়ামী লীগের বিদ্রোহী সেই প্রার্থীর কর্মীকে চড় মারেন স্থানীয় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন। ভিডিওতে চড় মারার পর ওই কর্মীকে জোর করে কলা খাইয়ে দেওয়ায় দৃশ্যও ধরা পড়ে। এই ভিডিও ভাইরাল হবার পর  নির্বাচনী মাঠে একদিকে যেমন ভীতির সৃষ্টি হয়েছে, অন্যদিকে সাধারণ মানুষের মাঝে হাস্যরসেরও সৃষ্টি হয়েছে।

 

বৃহস্পতিবার বিকালে নাটোরের বাগাতিপাড়ায় জামনগর ইউপি নির্বাচনে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে চড় মারেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন।

শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে সিসিটিভির একটি ফুটেজ ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে জামনগর ইউনিয়নে নৌকার প্রার্থী আব্দুল কুদ্দুসের নির্বাচনী প্রচারে যান বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনসহ কয়েকজন। এ সময় জামনগর বাজারে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা স্বতন্ত্র প্রার্থী কলেজ শিক্ষক শাহ আলমের প্রচার শেষে বাড়ি ফেরার সময় তার কর্মীকে চড়-থাপ্পড় মারেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন।

এ ঘটনাটি ধরা পড়ে ওই বাজারের একটি দোকানে বসানো সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন:


দ. আফ্রিকার করোনার নতুন ধরন খুবই ভয়ঙ্কর : স্বাস্থ্যমন্ত্রী

একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

বেগম জিয়ার জন্য আলাদা আইন করার সুযোগ নেই: হানিফ


 

এদিকে অভিযোগ অস্বীকার করে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন বলেন, নিজের দলের কর্মী হওয়ায় তাকে একটি কলা খাওয়ানো হয়েছে মাত্র। এর বেশি কিছু না।  

প্রসঙ্গত, রোববার তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে নাটোরের বাগাতিপাড়ার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

news24bd.tv/আলী