চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগ সভাপতির হাতে ফেনসিডিল ভিডিও ভাইরাল

সংগৃহীত ছবি

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগ সভাপতির হাতে ফেনসিডিল ভিডিও ভাইরাল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারের হাতে ফেনসিডিলের একটি ভিডিও এবং কয়েকটি স্থির চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে ভাইরাল হয়ে গেছে।  

এ নিয়ে নেট দুনিয়ায় বইতে শুরু করেছে সমালোচনার ঝড়। মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে উৎপল দাসসহ বেশ কিছু ফেসবুক অ্যাকাউন্ট থেকে ওই ভিডিও ও ছবি ভাইরাল হয়।  

১ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ফেনসিডিলের বোতল হাতে নিয়ে জনমানবহীন এলাকার একটি আম বাগানে হাঁটছেন জেলা ছাত্রলীগ সভাপতি নাহিদ শিকদার।

সেই সঙ্গে মাদক সেবনের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। এ সময় পাস থেকে একজন বিষয়টি ভিডিও ধারণ করছেন। একই ধরণের স্থির চিত্রেও দেখা যায়।  

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন জানান, আমার দায়িত্ব কালীন সময়ে নাহিদ সহ-সভাপতি ছিলেন।

তখন তার বিরুদ্ধে চাঁদাবাজি ছিনতাইসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ ছিল। তবে মাদক গ্রহণের ভিডিওটি তিনিও দেখেছেন। তবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিষয়টি নিয়ে কেন্দ্রের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন তিনি।  

আরও পড়ুন: পিরোজপুরে নির্বাচনী সহিংসতা: আ’লীগ কর্মীকে কুপিয়ে যখম

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদারের সাথে যোগাযাগ করা হলে তিনি জানান, একটি কুচক্রী মহল তার সম্মান নষ্টের লক্ষে ছবি ও ভিডিও এডিট করে মিথ্যা প্রচারণা চালিয়ে আসছে।  

উল্লেখ্য, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হওয়ায় তিনি ছাত্রলীগ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।  এরপর ২০২০ সালে ১০ ডিসেম্বর নাহিদ শিকদারকে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

news24bd.tv/ কামরুল