নারায়ণগঞ্জে ট্রলারডুবি: মা-মেয়েসহ ৪ জনের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

নারায়ণগঞ্জে ট্রলারডুবি: মা-মেয়েসহ ৪ জনের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১০ জনের মধ্যে মা-মেয়েসহ ৪ জনের মরদেহ ভেসে উঠেছে। ঘটনার পাঁচদিনের মাথায় মরদেহগুলো ভেসে উঠলো।

রোববার (৯ জানুয়ারি) সকালে ভেসে ওঠা মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।  এরমধ্যে একই পরিবারের নিখোঁজ হওয়া ৪ জনের মধ্যে জেসমিন আক্তার নামে এক নারী ও তার মেয়ের মরদেহ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন। এসময় তিনি জানান, রোববার (৯ জানুয়ারি) সকালে ধর্মগঞ্জ ঘাটের অদূরে ৪টি মরদেহ ভেসে উঠে। এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে আরও ৬ জন। ডুবে যাওয়া ট্রলারটি এখনও শনাক্ত করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, যেখানে ট্রলার ডুবেছে, সেখান থেকে কিছুটা দূরে এই ৪ মরদেহ ভেসে উঠতে দেখে আমাদের খবর দেয় স্থানীয় লোকজন। আমরা গিয়ে উদ্ধার করি। মরদেহ শনাক্তের চেষ্টা চলছে।

এর আগে ফতুল্লায় ধলেশ্বরী নদীতে গত ৫ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হন। অন্তত ৩০ যাত্রী বহনকারী ট্রলারটি এমভি ফারহান-৬ নামের লঞ্চের ধাক্কায় ডুবে যায় নদীতে। বেশির ভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও ওই ১০ জনকে পাওয়া যায়নি।

দুর্ঘটনার দিন থেকেই নিখোঁজদের খোঁজে ধলেশ্বরী নদীর তীরে অপেক্ষায় আছেন স্বজনরা। তারা বলছেন, অন্তত লাশটা যেন বাড়ি নিয়ে যেতে পারে তারা।

আরও পড়ুন


লজ্জায় ধর্ষণের শিকার কিশোরীর বিষপানে মৃত্যু, অতঃপর...

news24bd.tv এসএম