হোটেল থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

হোটেল থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

দিনাজপুরের ঘোড়াঘাটে এক স্কুলছাত্রের পায়ের রগ কাটা এবং জবাই করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ঘোড়াঘাটের কশিগাড়ী গ্রামের রানীগঞ্জ এলাকায় পাঁচ মাথা মোড়ের গো-হাটির পাশের একটি খাবার হোটেলের মেঝে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় তার পায়ের রগ কেটে এবং জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির।

জানা গেছে, নিহত ওই স্কুলছাত্রের নাম রিসান হোসেন ওরফে জিসান (১৫)। সে ঘোড়াঘাট উপজেলার কশিগাড়ী পাঁচমাথা এলাকার লিটন মণ্ডলের ছেলে। স্থানীয় রানীগঞ্জ হাইস্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল জিসান।

এ বিষয়ে স্থানীয়রা ও পুলিশ জানায়, রিসান হোসেন ঘোড়াঘাটের রানীগঞ্জ বাজারের একটি খাবার হোটেলে কাজ করত।

হোটেলটি সপ্তাহে দুই দিন হাটবারের দিন খোলা থাকে। শুক্রবার রাতে দোকানের কাজ শেষে সে বাসায় ফেরেনি। সকালে ওই দোকানের মেঝেতে তার গলা গাটা এবং ডান পায়ের রগ কাটা রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে। পরিদন শনিবার এলাকাবাসীর খবরে সেখানে গিয়ে ছেলের গলা কাটা মরদেহ শনাক্ত করে তার মা অমিছা বেগম।

আরও পড়ুন:


মোহরানা সম্মানসূচক হতে হবে


এদিকে, ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, স্থানীয়দের দেওয়া খবরে রানীগঞ্জ বাজারের ওই খাবারের হোটেলের মেঝে থেকে রিসানের পায়ের রগ কাটা এবং গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে ইতোমধ্যে সিআইডি ক্রাইম সিন ইউনিটকে অবগত করা হয়েছে। ময়নাতদন্ত ও অধিকতর তদন্তেই বেরিয়ে আসবে হত্যাকাণ্ডের মটিভ।

news24bd.tv রিমু