কৃষকের হাত ভেঙ্গে দিল ছাগলের মালিক আবুল

কৃষকের হাত ভেঙ্গে দিল ছাগলের মালিক আবুল

বাগেরহাট প্রতিনিধি        

বাগেরহাটের কচুয়ায় ধান ক্ষেত নষ্ট করায় বাঁধা দেওয়ায় লুৎফার রহমান আামানী (৩৮) নামের এক কৃষককে পিটিয়েছেন ছাগলের মালিক ও তার স্বজনরা। বেধড়ক মারপিটে তার বাঁ হাত ভাঙ্গাসহ গুরুত্বর জখম হয়েছেন তিনি।  বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলার বগা গ্রামে এই মারধরের ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় কৃষক লুৎফার রহমানকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছেন তার স্বজনরা।

আহত কৃষক লুৎফার রহমান আমানী বলেন, একই এলাকায় আবুল শেখের বাড়ির পাশে আমার ধানের জমি রয়েছে। উদ্দেশ্যপ্রনোদিত ভাবে আবুল তার পালিত ছাগল ও হাস দিয়ে আমার ধান নষ্ট করে। বারবার নিষেধ করা সত্বেও তিনি একই কাজ করে যাচ্ছেন। ধান রক্ষায় বৃহস্পতিবার দুপুরে জমিতে গড়া (জাল) দিতে যাই।

হঠাৎ করে আবুল শেখ, আবুলের স্ত্রী চম্পা বেগম, আবুলের ভাই ইউনুস শেখ ও আবুলের শ্যালক মাসুদ শেখ আমার উপর হামলা করে। সবাই মিলে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। আমার বাঁ হাত পিটিয়ে ভেঙ্গে দেয়। আমি অজ্ঞান হয়ে পড়লে তারা আমাকে ফেলে রেখে চলে যায়। আমি এই অন্যায়ের বিচার চাই।

এ বিষয়ে আবুলকে ফোন করা হলে তিনি গনমাধ্যমকর্মী পরিচয় পেয়ে ফোন কেটে দেন তিনি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
news24bd.tv/আলী