মদ পান করে পুলিশে ফোন দিলো মদ্যপ (ভিডিও)

সংগৃহীত ছবি

মদ পান করে পুলিশে ফোন দিলো মদ্যপ (ভিডিও)

অনলাইন ডেস্ক

নরেশ কুমার নামে এক ব্যক্তি মদ্যপান করে রাস্তায় হাঁটছিলেন। কিন্তু মদের নেশায় বুদ হয়ে সে হটাৎ করে পুলিশকে ফোন করে। ফোন করে সে পুলিশের সহায়তা চায়। মদ্যপ অবস্থায় সে এই কাণ্ড করে আসলেই পুলিশ আসে কিনা সেটা দেখার জন্য।

যে এলাকায় দাঁড়িয়ে নরেশ পুলিশের হেল্পলাইন নম্বরে ফোন করেছিলেন, ১৫ মিনিট মধ্যেই সেখানে হাজির পুলিশের একটি ভ্যান। খবর আনন্দবাজার।

 রাস্তায় দাঁড়িয়ে থাকা নরেশকে সে সময়ে ডাকেন এক পুলিশকর্মী। পুলিশ তার কাছে জানতে চায়, ‘এখান থেকে একটা ফোন এসেছিল ১১২ নম্বরে।

আপনি কি এ বিষয়ে কিছু জানেন?’  পুলিশের প্রশ্ন শুনে নরেশ বলেন, ‘হ্যাঁ, আমিই ফোন করেছিলাম। ’

ঘটনাটি ঘটে ভারতে হরিয়ানার পাঁচকুলারে।

পুলিশ তখন নরেশের কাছে জানতে চায়, কেউ বিপদে পড়লে বা কোনো সাহায্যের জন্য ১১২ হেল্পলাইনে ফোন করা হয়। ‘আপনি কি কোনো বিপদে পড়ছেন? 

নরেশ তখন পুলিশকে জানান, গ্রামে ফেরার বাস ধরতে পারেননি। তার ওপর সন্ধ্যা হয়ে গিয়েছিল। তাই হেঁটেই বাড়ি ফেরার সিদ্ধান্ত নেন। রাস্তা দিয়ে হাঁটার সময় একটি পানশালা দেখতে পান তিনি। তিন বোতল বিয়ার খান। তার পরই একটু নেশা হতেই সাহায্য চেয়ে ১১২ নম্বরে ফোন করেন।

নরেশ বলেন, অনেকেই বলেন জরুরি নম্বরে ফোন করে নাকি সাহায্য পাওয়া যায় না। আমিও তাই পরীক্ষা করছিলাম। দেখতে চাইছিলাম, ১১২ নম্বরে ফোন করলে পুলিশ আসে কি না!

নরেশের এই কথা যেন পুলিশদের কিছুতেই বিশ্বাস হচ্ছিল না। তবে শেষ পর্যন্ত পুলিশ তার কথায় আশ্বস্ত হয়ে তাকে ছেড়ে দেয়।

ভিডিও দেখতে ক্লিক করুণ

news24bd.tv/আলী