হৃত্বিককেও ছাড়লো না কঙ্গনা!

সংগৃহীত ছবি

হৃত্বিককেও ছাড়লো না কঙ্গনা!

অনলাইন ডেস্ক

ভারতে যখনই কোনো আলোচিত ঘটনা ঘটবে, আর তা নিয়ে বলিউডের ‘বিতর্কের রানী’ কঙ্গনা রানাউত কিছু না কিছু বলবেনই। এবার কঙ্গনার বাক্যবান থেকে বাদ গেল না বলিউডের জনপ্রিয় নায়ক হৃত্বিক রোশানও। গুঞ্জণ আছে  দু’জনের মধ্যে একসময় গভীর প্রেমের সম্পর্ক ছিল। তবে হৃত্বিক সেই সম্পর্কের কথা অস্বীকার করেন।

অন্যদিকে কঙ্গনা সব দোষ চাপান হৃত্বিকের ওপর। যদিও সেসব এখন অতীত।

এদিকে ফের কঙ্গনার একটি মন্তব্যে মাথা চাড়া দিয়ে ওঠে তাদের পুরানো সেই  দ্বন্দ্বের কথা। রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে কঙ্গনা রানাউত তার রিয়্যালিটি শো ‘লক আপ’-এ হৃত্বিক ইঙ্গিত করে একটি মন্তব্য করেছেন।

এতদিন যারা তাকে এড়িয়ে চলছিলেন, এই রিয়্যালিটি শোর উপস্থাপক হওয়ার পর তারাও খাতির জমানোর চেষ্টা করছেন দাবি করে কঙ্গনা বলেন, ‘মানুষ নিজেদের পাঁচ আঙুল লাগিয়ে হাত জোর করছে…আর ছয় আঙুলের লোকদের গলা শুকিয়ে যাচ্ছে। ’

হৃত্বিকের এক হাতের ছয় আঙুলের কথা কারও অজানা নয়। আর তাই কঙ্গনা কাকে উদ্দেশ্য করে মন্তব্যটি করেছেন সেটি বুঝতে বাকি নেই কারও।

এদিকে কঙ্গনার এই মন্তব্যকে ঘিরে নেট পাড়ায় ফের আলোচনার ঝড় বয়ে যাচ্ছে।

একতা কাপুরের প্রযোজনায় ‘লক আপ’ শো দিয়েই ওয়েব দুনিয়ায় অভিষেক করলেন কঙ্গনা। এতে প্রতিযোগী হিসেবে থাকছেন মুন্নর ফারুকি, সুনীল পাল, চক্রপানি, সায়শা শিন্ডে, পুনম পাণ্ডে, ববিতা ফোগাত, সারা খান, সিদ্ধার্থ শর্মা, শিবম শর্মা, অঞ্জলি আরোরা, নিশা রাওয়াল, তাহসিন পুনাওয়ালা, পায়েল রোহাতগি ও করণবীর মেহেরা।

প্রসঙ্গত, এর আগেও ভারতের স্বাধীনতা নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে কঙ্গনার বিরুদ্ধে মামলা হয়েছে। এ নায়িকার বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন আম আদমি পার্টির (এএপি) নেতা প্রীতি মেনন।

news24bd.tv/আলী