মা হওয়ার আগেই দু’কোটি খোয়ালেন সোনম কাপুর

সোনম কাপুর

মা হওয়ার আগেই দু’কোটি খোয়ালেন সোনম কাপুর

অনলাইন ডেস্ক

সোনম কাপুরের দিল্লির বাড়িতে চুরি হয়েছে। নয়াদিল্লির ওই নতুন বাড়ি থেকে নগদ টাকা ও গয়না মিলিয়ে খোয়া গেল প্রায় দু’কোটি! তুঘলক রোড থানায় মামলা করতে যান সোনমের শাশুড়ি প্রিয়া আহুজা। দিল্লি পুলিশের উচ্চপদস্থ আধিকারিকের নির্দেশে দ্রুত শুরু হয়ে যায় তদন্ত।

সোনম-আনন্দের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

তারকা দম্পতির ২৫ জন কর্মচারী-সহ ৯ জন কেয়ারটেকার, গাড়িচালক, মালিদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনাস্থল থেকে প্রমাণ সংগ্রহের প্রক্রিয়াও শুরু হয়েছে। দিল্লি পুলিশের সাহায্যে এগিয়ে এসেছে ফরেন্সিক বিভাগ। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

ওই বাড়িতে আনন্দের মা, বাবা এবং ঠাকুমা থাকেন। ঠাকুমা সরলা আহুজা জানিয়েছেন, ১১ ফেব্রুয়ারি তিনি প্রথম চুরির বিষয়টি খেয়াল করেন। সে দিন নিজের আলমারি খুলে তিনি দেখেন, গয়না এবং নগদ উধাও। পুলিশে অভিযোগ দায়ের হয় ২৩ ফেব্রুয়ারি। সরলার কথায়, তিনি বছর দুয়েক আগে শেষ বার আলমারি খুলে দেখেছিলেন গয়নাগাঁটি সব ঠিকঠাক আছে কি না।

চুরি কবে হয়েছে, তা স্পষ্ট নয়। তাই গত বছরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে অন্তঃসত্ত্বা সোনম এবং আনন্দ এই মুহূর্তে মুম্বইয়ে। তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন তারকা দম্পতি। ২১ মার্চ আনন্দ সেই সুখবর দেন ইনস্টাগ্রামে। সঙ্গে চারটি ছবিও দিয়েছিলেন। কালো পোশাক পরা অভিনেত্রীর শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট।

সূত্র : আনন্দবাজার

news24bd.tv/এমি-জান্নাত