তালাকের বিষয়ে শুনানিতে যাচ্ছেন অপু

ফাইল ছবি

তালাকের বিষয়ে শুনানিতে যাচ্ছেন অপু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আগামী ১৫ জানুয়ারি তালাকের বিষয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) পারিবারিক আদালতে শাকিব-অপুর শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ ব্যাপারে গত ২৪ ডিসেম্বর চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের কাছে নোটিশ পাঠানো হয়। ওই শুনানিতে শাকিব না গেলেও অপু বিশ্বাস যাবেন বলে নিশ্চিত করেছেন।

মঙ্গলবার তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

১৫ জানুয়ারি ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে তাদের তালাকের বিষয়টি নিয়ে শুনানি হবে।

অপু বিশ্বাস বলেছেন, নোটিশ পেয়েছি।  সেখানে যাওয়াকে এখন আমার দায়িত্ব মনে করছি।  ডিএনসিসির বৈঠকে আমি যাব।

 এতে শাকিব খান আসবেন, নাকি না আসবেন তা জানি না।  যদি না আসেন তাহলে বিষয়টি নিয়ে কী করা যায় সে বিষয়ে পরে সিদ্ধান্ত হবে।

ছবির কাজে টানা সিডিউল নিয়ে বিদেশে ব্যস্ত আছেন শাকিব।  বর্তমানে তিনি ব্যাংকক রয়েছেন।  সেখানে বুবলীর সঙ্গে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’র গানের দৃশ্যধারণে অংশ নিচ্ছেন।  এ ছবির কাজ শেষ করেই আবার ব্যাংককে বিদ্যা সিনহা মীমের সঙ্গে উত্তম আকাশের আরেক ছবি ‘আমি নেতা হবো’র গানের চিত্রায়ণে অংশ নেবেন।  দুই ছবির কাজ শেষ করতে জানুয়ারি মাস প্রায় শেষ হয়ে যাবে।

সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে। এখানে সময় বাড়ানোর কোনো সুযোগ নেই। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সম্পর্কিত খবর