আহত সাকিব, নেওয়া হয়েছে হাসপাতালে

সংগৃহীত ছবি

আহত সাকিব, নেওয়া হয়েছে হাসপাতালে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৪২তম ওভারটা বাংলাদেশকে দিল বড় এক ধাক্কা। মাঠে চোট পেয়ে আহত হয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এক্ষেত্রে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আজ ব্যাট হাতে দেখা নাও মিলতে পারে এ বিশ্বসেরা অলরাউন্ডারের।

৪২তম ওভারের ঘটনা। মোস্তাফিজের প্রথম বলে সামনে খেলেছিলেন চান্ডিমাল। এক্সট্রা কাভার থেকে ছুটে এসে বলটা থামাতে নিজেকে ছুঁড়ে দেন সাকিব আল হাসান।  কিন্তু তাঁর বাঁ হাত মাটিতে পড়ে খুবই বেকায়দা ভঙ্গিতে।

ছুটে আসেন ফিজিও। কিন্তু, ছোটখাটো চোট না, মাঠ ছাড়তে হয় সাকিবকে। ড্রেসিংরুম নয় সাকিবকে সোজা নিয়ে যাওয়া হলো বিসিবির মেডিকেল রুমে।

বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, সাকিব বাঁহাতের কনিষ্ঠ আঙুলে আঘাত পেয়েছেন। বাঁহাতি অলরাউন্ডারকে দ্রুত নেওয়া হয়েছে অ্যাপোলো হাসপাতালে। প্রথমে তাঁর এক্স–রে করা হবে। পরে সেলাই দিতে হবে। এই ম্যাচে সে আর খেলতে পারে কি না সন্দেহ আছে।

বিষয়টি বাংলাদেশ দলের জন্য বড় ধরণের দুর্ভাগ্য বলা যায়। তাঁর ব্যাটিংয়ে বদলি কাউকে নামানো অসম্ভব। তার মানে, ম্যাচের দ্বিতীয়ার্ধে ১০ জনের দল হয়েই খেলতে হবে বাংলাদেশকে!

এদিকে ৩১ জানুয়ারি চট্টগ্রামে শুরু প্রথম টেস্ট। আঙুলে সেলাই পড়লে প্রথম টেস্টের আগেও সেরে উঠতে পারবেন কি না, এ নিয়েও আছে সংশয়।

সম্পর্কিত খবর