বিএনপির মাথায় পচন ধরেছে: প্রধানমন্ত্রী

ফাইল ছবি

বিএনপির মাথায় পচন ধরেছে: প্রধানমন্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

যে এতিমের টাকা আত্মসাতের লোভ সামাল দিতে পারে না, সে আর দেশের মানুষকে কী দিতে পারবে-এমন প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির মাথায় পচন ধরেছে। আর তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনপি দেশের উন্নয়ন করতে পারেনি, করেছে বোমাবাজি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির আমলে সৃষ্টি হয় বাংলা ভাই। তাদের সময় মানুষ অভয়ে চলতে পারত না। ঘর থেকে বের হতে পারত না।

রাজশাহীকে তারা ত্রাসের নগরীতে পরিণত করেছিল।

বৃহস্পতিবার বিকেলে রাজশাহীতে আওয়ামী লীগ আয়োজিত ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জনসভায় প্রধান অতিথির ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

রাজশাহীতে তারা (বিএনপি) দিয়েছিলো লাশের উপহার উল্লেখ করে তিনি বলেন, বিএনপি সরকার আমলে তাদের ক্যাডাররা আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্মমভাবে হত্যা করে। শিবির ক্যাডাররা ছাত্রলীগের নেতাকর্মীদের হাত-পায়ের রগ কেটে হত্যা করে।

বিএনপির সন্ত্রাসীদের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য কীভাবে মানুষ কষ্ট করেছে আমরা দেখেছি।

বঙ্গবন্ধু কন্যা বলেন, নৌকার মাধ্যমেই বাঙালি জাতি পেয়েছে স্বাধীনতা, পেয়েছে উন্নয়ন। উন্নয়নের গতি অব্যাহত রাখতে জনসমর্থন চান শেখ হাসিনা। ২০২১ সালের মধ্যেই সবার ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

এর আগে প্রধানমন্ত্রী রাজশাহীর ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। চলতি মেয়াদে এটি প্রধানমন্ত্রীর রাজশাহীতে দ্বিতীয় সফর।  

প্রধানমন্ত্রী যে ২০টি উন্নয়ন প্রকল্পগুলো উদ্বোধন করেছেন তার মধ্যে রয়েছে- ১৪ কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে পুঠিয়ায় বারনই নদীতে ড্যাম নির্মাণ, ২ কোটি ৮৭ লাখ ৫৬ হাজার টাকা ব্যয়ে রাজশাহী (নর্থ) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ, ১ কোটি ৫১ লাখ ৯৮ হাজার টাকা ব্যয়ে নওহাটা ফায়ার স্টেশন নির্মাণ, ২৪ কোটি টাকা ব্যয়ে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইনস্টিটিউট নির্মাণ।

অপরদিকে প্রধানমন্ত্রী যে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তার মধ্যে রয়েছে- ১ হাজার ৫শ’ কোটির
 

সম্পর্কিত খবর