২০ নভেম্বর ,সোমবার, ২০১৭

শিরোনাম

> বিনোদন

 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

১০ সেপ্টেম্বর ,রবিবার, ২০১৭ ১৩:৩৯:৫২

সিক্স প্যাক বানাচ্ছেন প্রিয়াঙ্কা!


সিক্স প্যাক বানাচ্ছেন প্রিয়াঙ্কা!

যুক্তরাষ্ট্রে নিজের দুই জিম ইনস্ট্রাক্টরের সঙ্গে প্রিয়াংকা চোপড়া। ছবি: সংগৃহীত


হালের সিনেমায় নায়ক মানেই অত্যন্ত শক্তিশালী, আকর্ষণীয় ও বলিষ্ট ফিগার। এজন্য তাদেরকে নিয়মিত ছুটতে হয় জিমে। সিক্স প্যাক, এইট প্যাক বানাতে পারলেই হিট। সিনেমার মধ্যে প্রয়োজন না হলেও জামা খুলে নিজের ফিগার দেখানোর সুযোগ এসে যায়। অন্যদিকে জিরো ফিগারের জন্য চলে নায়িকাদের কসরত। এবার সিক্স প্যাক বানানোর মিশনে নামলেন বলিউডের এক নায়িকা। তিনি আর কেউ নন, প্রিয়াঙ্কা চোপড়া। তবে তার এ কসরত অবশ্য বলিউড ছবির জন্য নয়। হলিউডের নতুন একটি ছবির জন্য তিনি এ মিশনে নেমেছেন। রোমান্টিক কমেডি ধাঁচের এই ছবির নাম ‘ইজেন্ট ইট রোমান্টিক?’।

প্রিয়াঙ্কার প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’ অবশ্য দর্শকদের একেবারেই তুষ্ট করতে পারেনি। তবে এ জন্য দমে যাননি প্রিয়াংকা। বরং দ্বিগুণ উদ্যম নিয়ে পরবর্তী ছবির জন্য নিজেকে তৈরি করছেন। এখানে মূল নায়িকা রেবেল উইলসন। আর প্রিয়াঙ্কা পার্শ্ব-অভিনেত্রীর চরিত্রে অভিনয় করবেন। তাঁর চরিত্রটি একজন জিম ইন্সট্রাক্টরের। পরিচালক টোড স্ট্র্যাটাস স্কালসন মনে করেন, প্রিয়াঙ্কার ফিগার এমনিতেই এই চরিত্রের জন্য যথেষ্ট ফিট। কিন্তু সাবেক এই বিশ্বসুন্দরী তা মনে করছেন না। এ জন্য সিক্স প্যাক বানানোর জন্য আদাজল খেয়ে নেমেছেন। 

২০১৪ সালে ভারতের নারী মুষ্টিযোদ্ধা মেরি কমের জীবনী নিয়ে ‘মেরি কম’ নামে একটি সিনেমা তৈরি হয়েছিল। সেখানে নাম ভূমিকায় অভিনয় করেন প্রিয়াঙ্কা। মুষ্টিযোদ্ধার চরিত্রের জন্যও তাঁকে বডি বিল্ডিং করতে হয়েছিল তখন। কিন্তু সিক্স প্যাক এর আগে কখনোই বানাননি। সিক্সে প্যাকে এই নায়িকাকে কেমন দেখায়, সেই অপেক্ষাতেই আছেন তাঁর ভক্তরা। -ডেকান ক্রনিকল।