প্রেমের বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

প্রেমের বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

প্রেমের বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাবেক বিশ্ব সুন্দরী ও তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ‘প্রেমিক’ নিক জোনাসকে সঙ্গে নিয়ে ভারতে এসেছেন। 'অসম' এই জুটি নিয়ে বিনোদন জগতে জল্পনার যেন শেষ নেই। ১০ বছরের ছোট মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন বলেও গণমাধ্যমে খবর চাওর হয়েছে। তবে কোনোভাবেই এই সম্পর্কের কথা স্বীকার করতে চাচ্ছেন না নায়িকা।

যদিও 'ফিল্মফেয়ার'-এর খবর বলছে, আগামী জুলাই অথবা আগস্টেই নাকি এনগেজমেন্ট সেরে ফেলতে চান নিক এবং প্রিয়াঙ্কা। সে কারণেই নিককে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ করাতে ভারতে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা। তাই সবাই একরকম ধরেই নিয়েছেন, প্রিয়াঙ্কার প্রেম নিকের সাথেই। তাও শেষমেশ তার মুখে কথা না ফুটলে কিছুই নিশ্চিত নয়।

তবে এবার বোধহয় আনুষ্ঠানিক স্বীকৃতিটুকুও দিয়ে ফেললেন পিগি চোপস।

কেননা এই মুহূর্তে ঘনিষ্ঠদের নিয়ে গোয়ায় সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। সেখানে বোন পরিণীতি চোপড়ার সঙ্গে মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। কিন্তু ভেঙে কিছু না বললেও সেখানকার একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে নিক আর তার ভাই দাঁড়িয়ে আছেন সমুদ্রসৈকতে। সঙ্গে প্রিয়াঙ্কার ক্যাপশন, ‘মাই ফেভারেট ম্যান’।

আর প্রিয়াঙ্কার এই ইনস্টাগ্রামের পোস্টের পর আর বোধহয় জল্পনা থাকার কথা নয়। নিক যে তার মনের মানুষ তা তো বলেই দিলেন প্রিয়াঙ্কা। তবে এনগেইজমেন্ট নিয়ে এখনও নিজে মুখে কিছু বলেননি প্রিয়াঙ্কা চোপড়া।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর