পারভেজ মোশাররফের মৃত্যু নিয়ে গুজব

সংগৃহীত ছবি

পারভেজ মোশাররফের মৃত্যু নিয়ে গুজব

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের মৃত্যুর খবরটি সত্য নয়, কেবলই গুজব। এখনো বেঁচে আছেন তিনি। তার শারীরিক অবস্থা বেশি ভালো নয়। তবে ভবিষ্যতে তার সুস্থ হয়ে ওঠার কোনো সম্ভাবনা নেই এবং অঙ্গগুলো অকার্যকর বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

শুক্রবার (১০ জুন) স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩২ মিনিটে জেনারেল পারভেজ মোশাররফের টুইটার থেকে পরিবারের সদস্যরা এক টুইট বার্তায় এ তথ্য জানান।

টুইট বার্তায় জানানো হয়, তিনি অসুস্থতার (অ্যামাইলয়েডোসিস) জন্য তিন সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। তার (পারভেজ মোশাররফ) শারীরিক অবস্থা কঠিন পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছে। যেখানে সুস্থ হয়ে ওঠার কোনো সম্ভাবনা নেই এবং তার অঙ্গগুলো ঠিকমত কাজ করছে না।

এছাড়া দেশটির সাবেক এই সেনাপ্রধানের জীবনযাপনে স্বাচ্ছন্দ্যের জন্য সবার কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

এদিকে পাকিস্তানের রাজনৈতিক দল অল পাকিস্তান মুসলিম লিগের (এপিএমএল) মুখপাত্র আমান খান তারিন সংবাদমাধ্যম ডনকে জানিয়েছেন, জেনারেল পারভেজ মোশাররফের মৃত্যুর তথ্যটি সত্য নয়। এটি ‘ভুয়া খবর’।

প্রসঙ্গত, এদিন হঠাৎ করেই কিছু আন্তর্জাতিক গণমাধ্যমে পারভেজ মোশাররফের মৃত্যুর গুজব ছড়ায়। বলা হয়, দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে পাকিস্তানের সাবেক সামরিক শাসকের।

news24bd.tv/আলী