২৬ বাইক নিয়ে পদ্মা পাড়ি দিতে গিয়ে পুলিশের হাতে ধরা
২৬ বাইক নিয়ে পদ্মা পাড়ি দিতে গিয়ে পুলিশের হাতে ধরা

সংগৃহীত ছবি

২৬ বাইক নিয়ে পদ্মা পাড়ি দিতে গিয়ে পুলিশের হাতে ধরা

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জের লৌহজংয়ের কনকসার হতে পদ্মা নদী পাড়ি দেওয়ার সময় ২৬টি মোটরসাইকেলসহ দুটি ট্রলার আটক করেছে নৌ পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ট্রলারে মোটরসাইকেল পার করার সময় এগুলো আটক করে নৌ পুলিশ।

মাওয়া নৌ পুলিশের আইসি পরিদর্শক আবু তাহের জানান, সরকার জেলা থেকে জেলায় মোটরসাইকেল চলাচলে নিয়ন্ত্রণ আরোপ করেছে। তা ছাড়া পদ্মা সেতু দিয়েও মোটরসাইকেল চলাচল নিষদ্ধ করা হয়েছে।

তার পরও এক শ্রেণির মোটরসাইকেলচালক তাদের বাইক নিয়ে ঈদে বাড়ি যেতে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে হয়ে লৌহজংয়ে শিমুলিয়া ঘাটের আশপাশের এলাকা হতে ট্রলারযোগে পদ্মা নদী পাড়ি দেওয়ার চেষ্টা করছে। বৃহস্পতিবার বিকেলে একটি ট্রলারে ১৮টি ও অপর একটি ট্রলারে আটটিসহ মোট ২৬টি বাইক নিয়ে পদ্মা পাড়ি দিচ্ছিল দুটি ট্রলার। এ সময় নৌ পুলিশ তাদের ধাওয়া করে চালক-স্টাফসহ ছয়জনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লৌহজং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইলিয়াস শিকদার জানান, মোটরসাইকেলচালকদের তাদের বাইক ফিরিয়ে দেওয়া হয়েছে। তবে অবৈধভাবে ট্রলারে করে মোটরবাইক নিয়ে পদ্মা নদী পাড়ি দেওয়ার অভিযোগে দুটি ট্রলারের আটক ছয়জনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

news24bd.tv/আলী