মালয়েশিয়ান স্ত্রী নিয়ে হেলিকপ্টারে বাড়ি

মালয়েশিয়ান স্ত্রী নিয়ে হেলিকপ্টারে বাড়ি

অনলাইন ডেস্ক

হেলিকপ্টারে চড়ে মালেশিয়ান স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে আসলেন সুমন বেপারী (৩৮) নামের এক প্রবাসী।

ঈদ উপলক্ষে পরিবারের সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে শুক্রবার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার এ আর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তাদের বহনকারী হেলিকপ্টারটি অবতরণ করে।

সুমন ফরিদগঞ্জ উপজেলার নয়ারহাট চিরকা গ্রামের মৃত মজিবুল হক বেপারীর ছেলে। তিনি এই প্রথম তার স্ত্রী নূর ইনা লিজা, মেয়ে সুফিয়া সারিনা এবং দুই ছেলে ওমর আরাফাত ও আরমান আরিফকে সঙ্গে নিয়ে নিজ গ্রামে ঈদ করতে আসেন।

সুমনের মা ফাতেমা বেগম বলেন, ‘আমার ছেলে দীর্ঘদিন পর বাড়িতে এসেছে। এবার তার স্ত্রী ও ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে এসেছে। ঢাকা থেকে হেলিকপ্টার করে আসার খবরে আমরা সকাল থেকে মাঠে দাঁড়িয়ে আছি। আমরা খুব খুশি।

এবার তারা আমাদের সাথে ঈদ করবে। ’

সুমনের চাচাতো ভাই মো. তৈয়েবুল্লাহ বেপারী বলেন, ‘সুমন দীর্ঘ ১০-১২ বছর ধরে মালেশিয়ায় অবস্থান করছে। পরে সেখানে বিয়ে করেন। এবার সবার সঙ্গে ঈদ করতে বাড়ি এসেছে। আমরা ফুল নিয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছি। ঈদের পর আবার মালেশিয়া চলে যাবে। ’

সুমনের স্ত্রী নূর ইনা লিজা বলেন, ‘বাংলাদেশে এই প্রথম এসেছি। সবাইকে দেখে খুব ভালো লাগছে। ’

এ বিষয়ে সুমন বেপারী বলেন, আমি মালেশিয়ায় ব্যবসা করি। সেখানেই বিয়ে করে স্থায়ী হয়েছি। সকালে বিমান থেকে নেমে হেলিকপ্টারে করে বাড়ি আসলাম।

news24bd.tv তৌহিদ